‘বিএনপি নেতাদের মাঠে খুঁজে পাওয়া যায়নি’

Slider জাতীয় রাজনীতি

বিএনপি নেতাদের মাঠে খুঁজে পাওয়া যায়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, বিএনপির নেতারা অনেক হুংকার আর আওয়াজ দিলেও তাদের মাঠে পাওয়া যায়নি। তারা হুংকার দিলেও সময় মতো তাদের খুঁজে পাওয়া যায় না।

রোববার দুপুরে মোহাম্মদ নাসিমের ধানমন্ডির বাসভবনে কেন্দ্রীয় ১৪ দলের বৈঠকের সূচনা বক্তব্যে তিনি এ সব কথা বলেন। নাসিম বলেন, আমরা বিস্মিত হয়েছি, ভোটের লড়াইয়ে বিএনপির ডাকসাইটে নেতাদের মাঠে পাওয়া যায়নি। বিএনপির দুই প্রার্থী একাই লড়ে গেছেন। বিএনপি মাসজুড়ে ইভিএমবিরোধী প্রচারণা চালানোয় জনগণ বিভ্রান্ত হয়েছেন বলেও দাবি করেন নাসিম।

সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও স্বচ্ছ হয়েছে দাবি করেন করে সাবেক এই মন্ত্রী বলেন, নির্বাচনে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত হয়েছে। অতীতের যে কোনো সময়ের চেয়ে শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–ুয়া, জাতীয় পার্টি জেপি মহাসচিব শেখ সহিদুল ইসলাম, গণআজাদী লীগের সভাপতি ডা. শাহাদাৎ হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের যুগ্ম-আহ্বায়ক আসীত বরণ রায় প্রমুখ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *