বিএনপি-জামায়াত মিডিয়া ডেকে পকেট ব্যানারে মিছিল করে নাশকতা করেছে———-মুক্তিযুদ্ধ মন্ত্রী

জাতীয় তথ্যপ্রযুক্তি

DSC00815

মোস্তফা কামাল/জাকারিয়া

স্টাফ করেসপন্ডেন্ট

গাজীপুর অফিস: মুক্তিযুদ্ধ মন্ত্রী এ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, ৫জানুয়ারী বিএনপি-জামায়াত মিডিয়া ডেকে পকেট থেকে ব্যানার বের করে কয়েকজনে মিছিল করে প্রচার করার মাধ্যমে নাশকতার নেতৃত্ব দিয়েছেন। তারা রাজনৈতিক নেতা নয়। তাই খালেদা জিয়া বাংলাদেশে কোথাও জনসভা করতে পারবেন না। অরাজকতার নেতৃত্ব দেয়ার কারণে খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা হওয়া উচিত।

সোমবার সন্ধ্যা ৭টায় গনতন্ত্রের বিজয় দিবস উপলক্ষ্যে গাজীপুরের চান্দনা চৌরাস্তায় স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির ভাষনে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ৫জানুয়ারী নিবাচন না হলে তৃতীয় শক্তি বা সেনাবাহিনী দেশ পরিচালনা করতেন। আর খালেদা জিয়া তাই চেয়েছিলেন। তখন আর গনতন্ত্র থাকত না। খালেদা জিয়া সংবিধান মানেন না। তিনি জ্বালাও পোঁড়াও করে দেশকে অস্থিতিশীল করতে চায়।

মসজিদের ইমামদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন,আপনারা কোরান হাদিসের আলোকে কথা বলবেন। কোন রাজনৈতিক কথা বলবেন না। মসজিদে বয়ান করতে গিয়ে ইমামরা রাজনৈতিক বক্তব্য দিলে দলীয় নেতা কমীদের প্রতিবাদ করার আহবান জানান মন্ত্রী।

বাসন ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এস এম মুকছেদ আলমের সভাপতিত্বে ও ভাওয়াল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র এ্যাডভোকেট আজমত উল্লাহ খান, কেন্দ্রিয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক আফজাল হোসেন সরকার রিপন।

DSC00824

আরো বক্তব্য রাখেন কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, গাজীপুর সিটিকপোরেশনের প্যানেল মেয়র হোসনে আরা সিদ্দিকী জনি, কাউন্সিলর খোরশেদ আলম সরকার, কাউন্সিলর হুমায়ন কবির খান, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হীরা সরকার, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক আঃ মজিদ বিএসসি, শ্রমিকলীগ নেতা আলহাজ এম এ কাদির, আওয়ামীলীগ নেতা কাদির মন্ডল, প্রমূখ।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *