নির্বাচন সুষ্ঠু করার দায়িত্ব ইসির: তাবিথ

Slider জাতীয় ফুলজান বিবির বাংলা

ঢাকা:ঢাকার দুই সিটির নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করার দায়িত্ব নির্বাচন কমিশনের (ইসি) ওপর বর্তায় বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল। আজ বুধবার সোয়া ১২টায় রাজধানীর শাহজাদপুর বাসস্ট্যান্ডে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেয়ার দায়িত্ব হলো ইসির। আমরা চাই, একটি সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হোক। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামি ১লা ফেব্রুয়ারি আপনারা মাঠে থাকবেন এবং ভোট দেবেন।

এর আগে বেলা ১১টায় বৃষ্টি উপেক্ষা করে বারিধারা ডিওএইচএস-এর দক্ষিণ গেট থেকে গণসংযোগ শুরু করেন তাবিথ। সঙ্গে ছিলেন ১৮ নম্বর ওয়ার্ডে বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী শরিফ উদ্দীন জুয়েল।

এছাড়াও তাবিথের নির্বাচনী প্রচারণায় বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে রয়েছেন- হাবীবুর রহমান হাবীব, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, শহীদ উদ্দীন এ্যানী, আমিনুল হক, নিপুণ রায় চৌধুরী, সুলতান সালাহ উদ্দিন টুকু, এসএম জাহাঙ্গীর হোসেন, খন্দকার আবু আশফাক, মোস্তাফিজুর রহমান বাবুল, ২০ দলের মোস্তাফিজুর রহমান ইরান, ঐক্যফ্রন্টের জাহাঙ্গীর আলম মিন্টুসহ বিপুল সংখ্যক নেতাকর্মী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *