খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে

Slider গ্রাম বাংলা

গাজীপুর: শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে গাজীপুরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রোববার শহরের রাজবাড়ি সড়কের দলীয় কার্যালয়ের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মীর হালিমুজ্জামান ননী।

গাজীপুর মহানগর বিএনপি সহ-সভাপতি অ্যাডভোকেট মেহেদী হাসান এলিসের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক ভিপি জয়নাল আবেদীন তালুকদারের পরিচালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি আশরাফ হোসেন টুলু, মুক্তিযোদ্ধা এস কে জবিউল্লাহ, মহানগর কৃষক দল নেতা মোস্তফা আনোয়ার, মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের নেতা রায়হান আল মাহমুদ, ছাত্রদল নেতা মোনায়েম খন্দকার, শ্রমিক দল নেতা জহিরুর ইসলাম, বিএনপি নেতা নূর মোহাম্মদ, কৃষকদল নেতা অধ্যাপক হারুন-আর-রশিদ, ছাত্রদল নেতা নূরু ইসলাম, সাইদুল ইসলাম শামীম ও রাজু আহমেদ জয় প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতীর ক্রান্তিকালে শহীদ জিয়া বার বার এ দেশের জনগণের আশার প্রতীক হয়ে দাঁড়িয়েছেন। জাতিকে নেতৃত্ব দিয়ে দেশকে বিশৃঙ্খলা থেকে বাঁচিয়েছেন। তিনি ৭১’রে স্বাধীনতার ঘোষণা দিয়ে দিশেহারা জাতিকে পথ দেখিয়েছেন। বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া দেশের গণতন্ত্রের মুক্তির জন্য আজীবন সংগ্রাম করেছেন, অন্যায়ের সাথে আপস না করায় তিনি এখন কারাগারে আছেন। তার মুক্তির মধ্য দিয়ে এ দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। বক্তারা বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *