গাজীপুরে বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে করা মামলার বাদীকে হত্যা চেষ্টার অভিযোগ

Slider গ্রাম বাংলা


গাজীপুর: প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে গাজীপুর আদালতে দায়েরকৃত মামলার বাদী শাহ সুলতান আতিককে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় আতিক থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, গত ৬ জানুয়ারী গাজীপুর মেট্রোপলিটন পুলিশ বাসন থানায় এই অভিযোগ দায়ের করেন মোঃ আতিক মাহমুদ উরফে শাহ সুলতান আতিক। অভিযোগে ৩জনকে সনাক্ত করে ৫/৬ জকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।

অভিযোগে বলা হয়, বাদী শাহ সুলতান আতিককে ২০১৯ সালের ১৫ ডিসেম্বর গাজীপুর চান্দনা চৌরাস্তা এলাকার এলজিইডি ভবনের পিছনে কয়েক ব্যাক্তি তাকে হত্যার জন্য চেষ্টা চালায়। এসময় আসামীরা আতিককে চরথাপ্পর মেরে বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের হুমকি দেয়। এতে নিরাপত্তাহীন হওয়ায় ও তাকে হত্যা চেষ্টার ঘটনায় আইনগত প্রতিকার চেয়ে তিনি এ অভিযোগ করেন।

প্রসঙ্গত: শাহ সুলতান আতিক ২০১৮ সালে সাংবাদিক মাসুদা ভাট্রিকে অশ্লীল কথা বলায় ব্যারিষ্টার মঈনুল হোসেনের বিরুদ্ধে মামলা করেছিলেন। বিএনপি নেতা শামসুজ্জামান দুদু কর্তৃক প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার অভিযোগে তিনি গাজীপুর আদালতেও একটি মামলা করেন। মামলাটি বর্তমানে বিচারাধীন। জনাব আতিক ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-১ আসন থেকে গণফ্রন্টের মনোনীত প্রার্থী হিসেবে প্রতীকে নির্বাচন করেন। তিনি গাজীপুর সিটি নির্বাচনে কাউন্সিলর পদেও নির্বাচন করেন। ঢাকা-১০ আসনে আসন্ন উপ-নির্বাচনে তার দল গণফ্রন্টের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *