ভয় ভী‌তি উ‌পেক্ষা ক‌রে ৩০ জানুয়ারি বিজয় নি‌শ্চিত কর‌তে হ‌বে : তা‌বিথ

Slider জাতীয় রাজনীতি


ঢাকা: সকল প্রকার ভয় ভী‌তি উ‌পেক্ষা ক‌রে ৩০ জানুয়ারি বিজয় নি‌শ্চিত ক‌রে বিএন‌পি চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়াকে মুক্ত করার আহ্বান জা‌নি‌য়ে‌ছেন ঢাকা মহানগর উত্ত‌র সিটি নির্বাচনে বিএন‌পির মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল।

আজ শনিবার সকালে কাউ‌ন্সিলর প্রার্থী না‌জিম উদ্দি‌নের নির্বাচনী ক্যাম্প উ‌দ্বোধনী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। এর আ‌গে আজ সকাল সা‌ড়ে ৯ টায় তাবিথ আউয়াল উত্তরার জয়নাল মার্কেট থে‌কে প্রচারণা শুরু ক‌রেন। এরপর তিনি আজমপুর হয় চৈতি গার্মেন্টস, উত্তরখান মাজার, ময়নার টেক, মাস্টার বাড়ি, আটপাড়া, ফা‌য়েদাবাদ চৌরাস্তায় জনসং‌যোগ কর‌বেন।

শুক্রবার রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টরে ১ নং রোডের মসজিদে মুসল্লিদের সঙ্গে শুক্রবার জুম্মার নামাজ আদায়ের মধ্য দিয়ে ধানের শীর্ষের প্রতীকের প্রচারণা শুরু করেন তিনি।

তাবিথ আউয়াল বলেন, এই সরকা‌রের মু‌খে উন্নয়‌নের বু‌লি, বাস্ত‌বে কোন উন্নয়ন হ‌চ্ছে না। চল‌ছে সন্ত্রাস দুর্নী‌তি লুটপাট আর অপশাসন। নগরবাসী ট্যাক্স দি‌য়েও কা‌ঙ্খিত সেবা পা‌চ্ছেন না। তাই দেশ‌নেত্রী বেগম খা‌লেদা জিয়ার মার্কা ধা‌নের শীষ‌কে বিজয়ী ক‌রে সরকা‌রের সকল অপক‌র্মের জবাব দি‌বেন। তিনি বলেন, ভোটাররা দুর্নীতি অপশাসন ও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। তারা এর জবাব চায়, বিচার চায়। সেই বিচার আমরা জনগণকে নি‌য়ে কর‌বো। ঢাকাকে বাঁচাতে আমাদের সকল পরিকল্পনা শুরু করতে হবে। আধুনিক ঢাকা গড়ে তুলতে হবে। এসময় তাবিথের সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ নেন, বিএনপির নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, ঢাকা উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর হো‌সেন, ৫০ নং ওয়া‌র্ডের কাউ‌ন্সিলর প্রার্থী দেওয়ান মো, না‌জিম উ‌দ্দিন, ঢাকা মহানগর উত্তর বিএন‌পির দফতর সম্পাদক এ‌বিএম রাজ্জাকসহ বিএনপি ও অঙ্গ দলের বিপুল সংখ্যক নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *