জুমার নামাজ পড়েই প্রচারণায় নামবেন বিএনপির দুই মেয়র প্রার্থী

Slider জাতীয় রাজনীতি


ঢাকার দুই সিটি নির্বাচনে প্রতীক সংগ্রহের মধ্য দিয়ে শুক্রবার থেকে বিএনপি মনোনীত দুই মেয়র প্রার্থী আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করবেন। বিষয়টা নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান।

চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের এই দুই কর্মকর্তা জানান, শুক্রবার সকাল ৯ টায় উত্তর সিটি করপোরেশন মেয়র প্রার্থী তাবিথ আউয়াল এবং ও সকাল সাড়ে ৯ টায় ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন রিটার্নিং কর্মকর্তার অফিসে প্রতীক সংগ্রহ করতে যাবেন।

দক্ষিণের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে জুরাইন কবরস্থানে অবিভক্ত ঢাকার সাবেক মেয়র, তার মরহুম বাবা বীরমুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা’র কবর জিয়ারত করবেন। কবর জিয়ারত শেষে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জুমা’র নামাজ আদায় করবেন। বাদ জুম্মা বায়তুল মোকাররম উত্তর গেইট থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন তিনি।

এদিকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতিক সংগ্রহ করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিএনপির থেকে মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল উত্তরা ৭ নং সেক্টরের ১ নং সড়কের জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করবেন। নামাজের পর মসজিদের সামনে থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *