শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে শ্রীপুরে নওফেল

Slider জাতীয়

রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরের শ্রীপুরের মাওনা আফছার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ সরকারের শিক্ষা উপ-মন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল এসব কথা বলেন।
তিনি বলেন, আফসার উদ্দিন উচ্চ নতুন ভবনের জন্য ইতিমধ্যে স্থানীয় সাংসদের মাধ্যমে শিক্ষা মন্ত্রণালয়ের কাছে সুপারিশ পাঠানো হয়ে, আর এই বিদ্যালয়ের দাতা সদস্য নাম সংশোধনের জন্য আহবান জানিয়েছেন আমি আশা করি মন্ত্রণালয়ের সাথে আলোচনা করে নিয়ম অনুযায়ী তাদের এই দাবির প্রতি যথাযথ মূল্যায়ন করবো।

(২৮ ডিসেম্বর শনিবার) বিকেলে আফসার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র
ডেপুটি এটনি জেনারেল বাংলাদেশ সুপ্রিম কোর্টের ব্যারিষ্টার ওয়ায়েস আল হারুনীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র গাজীপুর জেলা আওয়ামী সেচ্ছা সেবক লীগের সভাপতি এড. মোশাররফ হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের শিক্ষা উপ মন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি,
স্থানীয় সাংসদ ইকবাল হোসের সবুজ এমপি,
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু কৃষি বিশ্ব বিদ্যালয়ের ভিসি মো. গিয়াস উদ্দিন মিয়া, উপজেলা চেয়ারম্যান এড. শামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফর নাহার

মেজবাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, আফসার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন আল আজাত প্রমূখ।
একদিন ব্যাপী পঞ্চাশ বছরের পূর্তি উপলক্ষে আফসার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা ফিরে গিয়েছিলেন স্মৃতিময় শৈশবে।
২০০৪ ব্যাচের শিক্ষার্থী জাহাঙ্গীর আলম স্মৃতিচারণ করে বলেন, এই অনুষ্ঠানের মাধ্যমে ফিরে পেয়েছি ছোট বেলার বন্ধুদের অল্প সময়ের জন্যও হলে ফিরে গিয়েছিলাম শৈশবে।
১৯৮১ ব্যাচের শিক্ষার্থী আব্দুল হক স্মৃতিময় শৈশবের স্মৃতি চারণ করে তিনি বলেন, ছোট বেলার বন্ধুদের এই অনুষ্ঠানে মধ্যে খোজে পেয়েছি, তাই আয়োজক কমিটির সকলকে আমার পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা।
১৯৯৭ ব্যাচের শিক্ষার্থী সাজেদুল ইসলাম শৈশবের স্মৃতিচারণ করে বলেন, দীর্ঘ ২২ বছর পর স্কুল জীবনের বন্ধুদের খোঁজে পেয়েছি এই অনুষ্ঠানের মাধ্যমে।
২০০২ ব্যাচের শিক্ষার্থী রুমেনা বলেন, দীর্ঘ আঠারো বছর পর স্কুল জীবনের বন্ধুদের পেয়ে অনেক ভালো লাগছে।
২০১১ ব্যাচের শিক্ষার্থী রোমানা সুলতানা বলেন এই অনুষ্ঠান ফিরিয়ে দিয়েছে স্কুল জীবনের বন্ধুদের, তাদের পেয়ে আমরা আনন্দে উল্লাসে ভেসেছি সারাদিন।
২০১০ ব্যাচের শিক্ষার্থী সাহিদা আক্তার স্বর্ণা বলেন, এই অনুষ্ঠান ফিরিয়ে দিয়েছে ছোট বেলার বন্ধুদের।
জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে রেডিও টেলিভিশনের খ্যাতনামা সাংস্কৃতিক শিল্পীরা গান ও নৃত্য পরিবেশন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *