চাঁদপুরে মাদকসহ দুই শিক্ষক আটক

Slider জাতীয় বাংলার মুখোমুখি

শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের শাহরাস্তিতে দুই শিক্ষককে মাদকসহ গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। রোববার সন্ধ্যায় উপজেলার সুচীপাড়া উত্তর ইউপির চাঁদপুর গ্রামের কাউছার স্টোরের সামনে অভিযুক্তদের আটকের এ ঘটনা ঘটে। সোমবার তাদের চাঁদপুর জেলহাজতে প্রেরণ করে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্র জানায়, ওই এলাকার সূচীপাড়া মজুমদার বাড়ির নেপাল মজুমদারের পুত্র ও ফেরুয়া সপ্রাবির সহকারী শিক্ষক উৎপল চন্দ্র মজুমদার (৩৬) এবং নবাবপুর মমিন মেম্বার বাড়ির মনির হোসেনের পুত্র শাহাদাত হোসেন (২৮) দীর্ঘদিন ধরে মাদক সেবন ও মাদক ব্যবসা চালিয়ে আসছিলো।

ওইদিন স্থানীয় জনতা সপ্রাবির শিক্ষক শাহাদাত ও উৎপলকে ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে ধরে উত্তেজিত জনতা গণধোলাই দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখে।

এ সময় আটককৃতদের সঙ্গে থাকা কিছু ইয়াবা ট্যাবলেট পানিতে ছুঁড়ে ফেলে। পরে জনতা তাদের শরীর তল্লাশি চালিয়ে ৯ পিচ ইয়াবা ট্যাবলেট পায়।

এ সংবাদ পেয়ে শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) শোয়েব আখন্দ ও সঙ্গীয় ফোর্স আটককৃত দুই ব্যক্তিকে মাদকসহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, আটককৃত সহকারি শিক্ষক উৎপল ও শাহাদাতকে কিছুদিন পূর্বেও সুচীপাড়া বাজার এলাকা থেকে মাদকসহ পুলিশ আটক করেছিলো। এ বিষয়ে মাদকদ্রব্য আইনে শাহরাস্তি থানায় একটি মামলা দায়ের করা হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *