এরিক এরশাদ ও বিদিশাকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

Slider জাতীয় টপ নিউজ


এরশাদের বারিধারা প্রেসিডেন্ট পার্কের বাসায় তার সাবেক স্ত্রী বিদিশা ও পুত্র এরিক এরশাদকে অবরুদ্ধ করে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন বিদিশা নিজে।

বৃহস্পতিবার রাতে পুত্র এরিকের ফোন পেয়ে রাজধানীর বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় খাবার নিয়ে যান এরিকের মা বিদিশা সিদ্দিক।

তবে বিদিশা সিদ্দিকের অভিযোগ শুক্রবার সকাল থেকে কাউকেই তার সঙ্গে দেখা করতে দিচ্ছেন না বাড়ির পাহারায় থাকা নিরাপত্তা রক্ষীরা। এমনকি প্রয়োজনীয় ওষুধও আনতে দেয়া হচ্ছে না।

এরশাদপুত্র এরিক ফোনে গণমাধ্যমকে বলেন, আমরা বেরোতে চাচ্ছি। লোকজনকে ঢুকতে দিচ্ছে না।

বিদিশা ফোনে গণমাধ্যমকে বলেন, গতকাল এরিক আমাকে ফোন করেছে, বলছে, মা আমি আর সহ্য করতে পারছি না, থাকতে পারছি না, মা তুমি আমাকে বাঁচাও, আমাকে এখান থেকে বের করো। তাড়াতাড়ি আসো। তারপর কালকে আমি নিজেই চলে এসেছি। এরিক আমাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছে। আমি বললাম কি হয়েছে তোমার? তখন ও বললো যে, আমাকে চাচা বলেছে তুমি তোমার মার সাথে যোগাযোগ করতে পারবা না, মার সাথে কথা বলতে পারবা না। বলতে গেলে আমি ও আমার সন্তান দুজনেই অবরুদ্ধ অবস্থায়।

বিদিশার ঘনিষ্ট একজন বলেন, ম্যাডামের যে ব্যক্তিগত সহকারী আছে, তার কাছে ওষুধপত্র থাকে, তাকেও ঢুকতে দেয়া হয় নি।

এ ব্যাপারে গণমাধ্যমের পক্ষ থেকে যোগাযোগ করা হলে জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদের কোনো কথা বলতে রাজি হননি।

ওদিকে বিদিশা আজ তার ফেসবুক পেজে এক পোস্টে জানিয়েছেন, এরিককে নাকি খাবারও খেতে দেওয়া হচ্ছিলো না বহুদিন ধরেই। এরিক বিদিশার কাছে অভিযোগ করেছেন, তাকে নাকি শুধু দুপুরে এক বেলা খাবার খেতে দেওয়া হতো। এবং এরশাদ মারা যাওয়ার আগে যেসব মিনারেল ওয়াটার এবং বিস্কুট রেখে গিয়েছিলেন সেসব খেয়েই খিদে মেটাতেন এরিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *