২৮ বছর আগে চুরি যাওয়া গাড়ি এলো ক্রিসমাস উপহার হয়ে

বিচিত্র

image_168585.stolen-stang-876এই ক্রিসমাসে জীবনের সবচেয়ে সেরা উপহারটি পেলেন ক্যালিফোর্নিয়ার এক নারী। তবে নতুন কিছু নয়, বরং ২৮ বছর আগে চুরি যাওয়া অতিপ্রিয় একটি জিনিস ফিরে পেয়ে আনন্দে আত্মহারা তিনি।

লিন্ডা আলসিপের জীবনের প্রথম গাড়িটি ছিলো ‘১৯৬৭ ফোর্ড মাস্টাং’। ফরেস্ট গ্রিন রংয়ের সেই গাড়িটি ১৯৮৬ সালে খোয়া যায় তার। জীবনের প্রথম গাড়ি চুরি যাওয়ার কষ্ট ভোলার নয়। মাত্র ১৭ বছর বয়সে ৮০০ ডলারে কেনা গাড়িটি স্যালিনাস অ্যাপার্টমেন্ট কমপ্লেক্স থেকে চুরি হয়ে যায়।
এক ব্যক্তি তার গাড়িকে নিজের নামে করে নিতে আসেন স্যালিনাসের ডিপার্টমেন্ট অব মোটর ভেহিকেলস-এ। এই গাড়িটি নাকি তার কাছে ২৩ বছর ধরে রয়েছে। তবে তা চুরির গাড়ি কিনা তা তিনি জানেন না। নথিপত্র ঘাঁটতেই রেকর্ড পেয়ে যান কর্তৃপক্ষ। দেখা যায়, গাড়িটি ১৯৮৬ সালে স্যালিনাস থেকে চুরি হয়। মালিক খুঁজতে গিয়ে বেরিয়ে আসে লিন্ডা আলসিপের নাম।
তখন ক্রিসমাসের ধুমধাম চলছে। পরে গাড়িটি নিজের বলে প্রমাণ দেখাতে তার অরিজিনাল লাইসেন্স প্লেট দেখান যেখানে লিখা ছিলো ‘লিন্ডা৬৭’।গাড়িটি ফিরে পেয়ে আনন্দে আত্মহারা তিনি। ক্রিসমাসে এর চেয়ে ভালো উপহার আর কি হতে পারে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *