টেস্টে মুমিনুল, টি-টোয়েন্টিতে নেতৃত্ব দেবেন মাহমুদুল্লাহ

খেলা সারাদেশ


ঢাকা: প্রথমবারের মতো টেস্ট ক্রিকেটের নেতৃত্ব দেবেন মুমিনুল হক। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানেরা ওপর নিষেধাজ্ঞা আরোপ করার পর ভারহত সফরের জন্য নেতৃত্ব ঠিক করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ভারত সফরে মুমিনুল টেস্ট সিরিজ এবং টি-টোয়েন্টি সিরিজের নেতৃত্বে নিয়ে আসলেন মাহমুদুল্লাহ রিয়াদকে।

টি-টোয়েন্টিতে ও টেস্ট দলে এসেছে কয়েকটি পরিবর্তনও। টি-টোয়েন্টিতে তামিম ইকবালের পরিবর্তে দলে ফিরলেন মোহাম্মদ মিথুন। মোহাম্মদ সাউফউদ্দিনের জায়গায় দলে ডাক পেলেন আবু হায়দার রনি। দল থেকে বাদ পড়লেন তাসকিন আহমেদ। আর সিরিজে সাকিবের জায়গায় খেলবেন তাইজুল ইসলাম। এছাড়াও টেস্ট দলে ফিরেছেন ইমরুল কায়েস ও আল আমিন। দলে ডাক পেলেন সাইফ হাসান ও নাঈম শেখ।

ভারত সফরে বাংলাদেশ টি-টোয়েন্টি দল : মোহাম্মদ মিথুন, লিটন দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম, আরাফাত সানি, আল-আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।

ভারত সফরে বাংলাদেশ টেস্ট দল : মুমিনুল হক (অধিনায়ক), সাইফ হাসান, সাদমান ইসলাম, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন, ইমরুল কায়েস, এবাদত হোসেন, আবু জায়েদ রাহি, মোসাদ্দেক হোসেন, মেহেদি হাসান মিরাজ, নাঈম শেখ, মোস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম ও আল আমিন হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *