সততা, দক্ষতা ও বিশ্বস্ততার জন্য প্রধানমন্ত্রী পাশে রেখেছেন— মেহের আফরোজ চুমকি এমপি

Slider গ্রাম বাংলা


কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন,সততা, দক্ষতা ও বিশ্বস্ততার জন্য প্রধানমন্ত্রী পাশে রেখেছেন। আওয়ামী লীগ আমার ভালোবাসার সংগঠন। পরিবারের মতো এই সংগঠনকে ভালোবাসি। যারা আমাকে গালি দিয়েছে, পাশে থেকেই ক্ষতি করেছে। তাদের পাশে রেখেই সংগঠনের কাজ চালিয়ে যাচ্ছি। আমার ভেতরে কোনো ধরনের প্রতিহিংসা নেই। আমার বাবা শহীদ ময়েজউদ্দিন একটি কথা সব সময় বলতে শুনেছি, রাজনীতি মানে জনসেবা, রাজনীতি মানে সুখে-দুঃখে জনগনের পাশে থেকে তাদের ভালোবাসা। পদ পেয়ে যারা সমাজ সেবা ছেড়ে, অপকর্মে জড়িয়ে পড়ে, এটা রাজনীতি হতে পারে না। যাদের দক্ষতা, যোগ্যতা ও চারিত্রিক বৈশিষ্ট্য থাকবে তারাই দলের পদ পাবে। অনেক মন্ত্রী-এমপি আছেন, সমস্যা সৃষ্টি হবে বলে দীর্ঘদিন কোনো কমিটি করেন না। আমি মনে করি, কমিটি করতে সাহস লাগে। কমিটি না করলে রাজনীতিতে সুশৃংখল ফিরে আসে না।

রোববার বিকেলে কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তৃতায় মহিলা ও শিশু বিষয়ক সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একদিকে দেশের উন্নয়ন করছেন। অন্যদিকে সামাজিক অবক্ষয় দূর করতে কাজ করে যাচ্ছেন। বাঙালি জাতির দুর্নাম আছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বাঙালি জাতি দুর্নাম কামিয়েছে। শহীদ ময়েজউদ্দিনকে তার নিজ এলাকায় হত্যা করে দুর্নাম কুড়িয়েছে। আগে যারা কালীগঞ্জের রাজনীতি করতেন, তারা দলের সহযোগী সংগঠনের কোনো কমিটিই করেনি। যখন থেকে আমি কালীগঞ্জের রাজনীতিতে সক্রিয়ভাবে জড়িয়ে পড়ি, তখন থেকে যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি করি। এলাকায় মহিলা আওয়ামী লীগও যুব মহিলা লীগ ছিলই না। আমি এসে মহিলা ও যুব মহিলা আওয়ামী লীগ গঠন করে পূর্ণাঙ্গ কমিটি করেছি।
জাঙ্গালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল জলিল শেখের পরিচালনায় গাজী সারোয়ার হোসেনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল গণি ভূইয়া, যুগ্ম সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, এবিএম তারিকুল ইসলাম ও আবু বকর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মোশারফ হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন দর্জি, সদস্য ওসমান গণি ভূইয়া ও মবিন খান উজ্জ্বল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *