১৭ দিনের ফুটফুটে শিশুকে হত্যা করলেন বাবা!

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার পৌর এলাকার ভাংনাহাটি গ্রামে (১৭) দিনের শিশু আব্দুল্লাহ আল মাহাদী নামে এক শিশু সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যা অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে।

শিশু সন্তান হত্যার দ্বায়ে বিজয় ফকির নামে পাষণ্ড বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

(২৭ অক্টোবর রোববার) সকাল ৭টার দিকে উপজেলার ভাংনাহাটি গ্রামে শিশুটির নানার বাড়ীতে ওই ঘটনা ঘটে।

শিশুটির মা নাজমা আক্তার বলেন, এক বছর পূর্বে একই উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের শামসুল হকের ছেলে বিজয় ফকিরের সাথে আমার বিয়ে হয়। বিয়ের পর থেকে আমার সংসারে সব সময় পারিবারিক অশান্তি করতো আমার স্বামী। তাছাড়া আমার স্বামী সব সময় অন্য কোন মেয়ের সাথে অবৈধ সম্পর্ক থাকার কারণে আমাকে শারিরিক মানষিক অত্যাচার নির্যাতন করতো, এর জেরে আমার মেয়ে রাতের কোন এক সময় তুলে নিয়ে হত্যা করে আমার স্বামী।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাকিব নাজমুল জানান, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহিদ তাজ উদ্দিন আহাম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে শিশুটির বাবাকে গ্রেফতার করা হয়েছে ।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লিয়াকত আলী জানান শিশু হত্যার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শিশু সন্তান হত্যার অভিযোগ ঘাতক পিতাকে আটক করেছে পুলিশ। তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *