বেনাপোল এক্সপ্রেস ঈশ্বরদীতে লাইনচ্যুত

Slider জাতীয় সারাদেশ


যশোর: বেনাপোল এক্সপ্রেসের একটি ট্রেনের ৩ বগি লাইনচ্যুত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল ৫ টায় ট্রেনটি ঈশ্বরদী জংশন থেকে ছাড়ার পর সিগন্যাল পয়েন্টে এসে ট্রেনের শেষ ৩টি বগি লাইনচ্যুত হয়। এতে একটি কোচের দুইটি চাকা ভেঙ্গে যায়। ট্রেনের গতি কম থাকায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

মিনি ননস্টপেজ ট্রেনটি দুপুর ২ টায় বেনাপোল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে, পরে ট্রেনটি ঈশ্বরদী জংশনে বিরতী দেয়। ট্রেনে থাকা যশোরের যাত্রী কামরুল হক লিকু জানান, তাদের ট্রেনটি ঈশ্বরদী জংশন থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার কিছু পরেই সিগন্যাল পয়েন্টে পৌছালে আচমকা পেছনের ৩টি বগি লঅইন চ্যুত হয়ে ছিটকে পড়ে। এতে প্রায় ২ ঘন্টা এক্সপ্রেস ট্রেনটি লাইনের উপরে দাড়িয়ে ছিলো, এর ফলে ঢাকা, খুলনা ও রাজশাহী রুটে এ সময় ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এর পর সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কর্তৃপক্ষ সিদ্ধান্ত দিলে লাইনচ্যুত ৩টি বগি ফেলে রেখেই ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়।

এ ব্যাপারে যশোর রেল স্টেশনের স্টেশন মাস্টার শাহিদুজ্জামান বলেন, ট্রেনটি প্রায় ৭শ যাত্রী নিয়ে বেনাপোল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গিয়েছিল দুপুর ২ টার দিকে । পরে খবর পাই ট্রেনটি ঈশ্বরদীতে লাইনচ্যুতো হয়েছে।

তবে যেহেতু ট্রেনটি সিগন্যালে দূর্ঘটনায় পড়েছে, ফলে অন্য লাইন ব্যবহার করে এ অঞ্চলের ট্রেন চলাচল স্বাভাবিক আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *