ক্রিকেটে অচলাবস্থা নিরসনে মাশরাফিকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

Slider জাতীয় সারাদেশ


ঢাকা: বাংলাদেশ ক্রিকেটের অচলাবস্থা নিরসনে মাশরাফি মতুর্জাকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে মাশরাফি ধর্মঘটের ডাক দেয়া ক্রিকেটারদের সাথে যোগাযোগ করেছেন কিনা – এ ব্যাপারে কিছু জানা যায়নি। ক্রিকইনফো এই খবর জানিয়েছে।

এর আগে সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাহী পরিচালক নিজামুদ্দিন চৌধুরী সুজন জানান ক্রিকেটারদের সাথে বৈঠকের বসতে চান তিনি। বিকেল ৫টা পর্যন্ত আলোচনার সময় বেঁধে দেন।

তিনি বলেন, ‘গতকাল বিকেলে বোর্ডের সংবাদ সম্মেলনের পর আমি সিনিয়র একজন ক্রিকেটারের সাথে কথা বলেছি। তিনি বলেছেন, তারা নিজেদের মধ্যে আলোচনা করে যেকোনো সময় আমাদের সাথে বসবে। আশা করছি, বিকেল ৫টায় আমরা তাদের সাথে বৈঠকে বসব।’

এছাড়া বিসিবি পরিচালক মাহবুবুল আনাম জানিয়েছেন, চলমান সঙ্কট নিরসনে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মাশরাফির সাথে কথা বলতে বলেছেন। এরপর ‘প্রধানমন্ত্রী সমস্যাটি সম্পর্কে জানতে চান। পরে প্রধানমন্ত্রী মাশরাফিকে বলেন ক্রিকেটারদের মাঠে ফেরাতে।’

তবে মাশরাফি ক্রিকেটারদের সাথে যোগাযোগ করেছেন কিনা – তা এখনো জানা যায়নি। তবে সবদিক বিবেচনা করা বোঝা যাচ্ছে, বোর্ড এবং ক্রিকেটারদের মধ্যের এই দ্বন্দ্ব ইতিবাচক দিকেই যাচ্ছে।

ইতোমধ্যেই ক্রিকেটারদের ১১টি দাবির একটি মেনে নিয়েছে বোর্ড। মঙ্গলবার রাতে এই দাবি মেনে নেয় বোর্ড। দাবিটি হলো – ঢাকা প্রিমিয়ার লিগের ট্রান্সফার সিস্টেমটি ফিরিয়ে আনার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *