জনগণ আর হাত গুটিয়ে বসে থাকবে না: ফখরুল

Slider জাতীয় রাজনীতি


ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন-সংগ্রাম চালিয়ে যেতে তারা প্রস্তুত। সরকারের দাম্ভিকতা ও দুঃশাসন রুখে দিতে জনগণ আর হাত গুটিয়ে বসে থাকবে না। সরকারের পতন অতি নিকটে। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব সুরক্ষা এবং জনগণের গণতান্ত্রিক অধিকার আদায়ে বিএনপি আন্দোলন চালিয়ে যাবে।

শুক্রবার এক বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

নরসিংদী জেলার শিবপুর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম মৃধাকে গ্রেপ্তার, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুর রহমান ভূঁইয়া সোহাগের গ্রামের বাড়িতে পুলিশের তল্লাশি এবং গাইবান্ধা জেলা ছাত্রদলের সহসভাপতি ইমাম হোসেন দুলাল, যুগ্ম সম্পাদক ইমাম হোসেন আলালকে গ্রেপ্তারের প্রতিবাদে তিনি এ বিবৃতি দেন।

বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, বহু ত্যাগের মাধ্যমে অর্জিত স্বাধীন রাষ্ট্রে একদলীয় শাসন কায়েম করতে সরকার উন্মত্ত কায়দা অবলম্বন করছে। রাজনৈতিক প্রতিহিংসার কারণে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে ভুয়া ও বানোয়াট মামলা দায়েরের ঘৃণ্য নজির স্থাপন করেছে আওয়ামী লীগ সরকার। তিনি অবিলম্বে গ্রেপ্তার নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও তাদের মুক্তির দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *