তেজগাঁও বিভাগের ডিসি, স্ত্রী ও ছেলে মেয়ের ব্যাংক হিসাব তলব

Slider অর্থ ও বাণিজ্য জাতীয়


ডেস্ক: পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) আনিসুর রহমান ও তার স্ত্রী সাবেক এমপি ফাতেমা তুজ্জহুরা এবং তাদের দুই সন্তানের ব্যাংক অ্যাকাউন্ট তলব করেছে বাংলাদেশ ব্যাংক।

বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংকের আর্থিক গোয়েন্দা সংস্থা ফাইন্যান্সিয়াল ইনটেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) তাদের ব্যাংক অ্যাকাউন্টের তথ্য চেয়ে ব্যাংকগুলোকে চিঠি দিয়েছে। একই দিনে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর ব্যাংক হিসাবও তলব করেছে বাংলাদেশ ব্যাংক।
বাংলাদেশ ব্যাংক সূত্রে জানা গেছে, পুলিশ কর্মকর্তা আনিসুর রহমান ও তার স্ত্রী সাবেক নারী সংসদ সদস্য ফাতেমা তুজ্জহুরার অ্যাকাউন্ট তলব করে চিঠি দেওয়া হয়েছে ব্যাংকগুলোকে। চিঠিতে আনিসুর রহমানের বর্তমান ঠিকানা দেওয়া হয়েছে— এইআইজি (পিআইও), পুলিশ সদর দফতর, ঢাকা (যশোরের সাবেক পুলিশ সুপার); স্থায়ী ঠিকানা দেওয়া হয়েছে— গ্রাম: শংকর পাশা, ডাকঘর: চরভাটপাড়া, থানা: কাশিয়ানি ও জেলা: গোপালগঞ্জ। বর্তমানে তিনি তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) হিসেবে কর্মরত।

চিঠিতে আনিসুর রহমানের স্ত্রী ফাতেমা তুজ্জহুরা, ছেলে নাফিস তাহিয়াত ও মেয়ে আনিসা ফাতেমার নাম উল্লেখ করে তাদের ব্যাংক অ্যাকাউন্টের তথ্যও জানাতে বলেছে বিএফআইইউ। ফাতেমাতুজ জোহরা দশম সংসদে শেরপুর থেকে সংরক্ষিত নারী আসনের এমপি ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *