লালমনিরহাটে নারীর চুলের খোঁপা থেকে ইয়াবা উদ্ধার, আটক ৪

Slider রংপুর


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ নারীর চুলের খোঁপা থেকে ইয়াবা উদ্ধার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ। পৃথক তিনটি অভিযানে ৪হাজার ১৫০ পিস ইয়াবাসহ ৪জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে ৪জনকে আটক করে সদর থানা পুলিশ।

আটককৃতরা হলেন, লালমনিরহাট পৌরসভার টেলিফোন ভবন এলাকার হাসান আলীর মেয়ে কলি আক্তার (২৩), কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার বলিয়ামারী এলাকার ফুলু মিয়ার ছেলে রিপন মিয়া (২২), একই জেলার চিলমারী উপজেলার সোনারীপাড়া গাবেরতল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মুকুল মিয়া (২৩) ও খাগড়াছড়ির মহলছরি উপজেলার কাটিনটিলা এলাকার শাহজামালের ছেলে শাহিনুজ্জামান (২৬)।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম লালমনি প্রতিদিনকে জানান, মাথার চুলের খোপায় ইয়াবা পাচার হচ্ছে এমন একটি খবরে সদর উপজেলার সাঁকোয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে কলি আক্তার নামে এক নারীকে আটক করে তার মাথার খোপা থেকে একশত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপর দুইটি অভিযানে সদর উপজেলার তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় তল্লাশী চালিয়ে কুড়িগ্রাম থেকে বগুড়াগামি এক যাত্রীবাহি বাসের দুই যাত্রী রিপন ও শাহিনুজ্জামানের কাছ থেকে ৪হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই এলাকায় অপর একটি অভিযানে ৫০ পিস ইয়াবাসহ মুকুল মিয়া নামে এক মাদকবিক্রেতাকে আটক করা হয়।

মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে আটককৃতদের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি মাহফুজ আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *