হেরোইন বাজারজাতকালে গোয়াইনঘাটে গ্রেপ্তার-৩

Slider বাংলার মুখোমুখি


গোয়াইনঘাট (সিলেট): দীর্ঘদিন থেকে সীমান্তবর্তী এলাকা সিলেটের গোয়াইনঘাটে মাদক বেচা-কেনা হচ্ছে। খবর পেয়ে বুধবার দিবাগত রাতে জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায় অভিযান চালায় গোয়াইনঘাট থানা পুলিশ। অভিযানে অভিনব পন্থায় হেরোইন বাজারজাত করার প্রাক্কালে গ্রেপ্তার করা হয় তিন জনকে। জব্দ করা হয় এক কেজি হেরোইন।

পুলিশ জানিয়েছে, বিশেষ কায়দায় হেরোইন বিক্রি করার প্রস্তুতি নিচ্ছিলো মাদক ব্যবসায়ীরা। এসময় হেরোইন ও তা প্যাকেটজাত করতে ব্যবহৃত বিপুল পরিমাণ পলিথিন, সেলাই মেশিন, কাচি জব্দ করা হয়।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ জানান, ধারাবাহিক অভিযানের আওতায় গোয়াইনঘাট থানার চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুল মালিক লিটনকে দুই সহযোগিসহ গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, গোয়াইনঘাট থানার জাফলং পশ্চিম লাখেরপাড় গ্রামের হাজী আব্দুস শহিদ শহির উদ্দিনের ছেলে আব্দুল মালিক লিটন (৩২), গাইবান্ধা জেলার আলীর বাজার থানার মাছের ভিটা গ্রামের আমজাদ হোসেনের ছেলে বর্তমান বহর কলোনী ইসলামপুর সিলেটের বাসিন্দা মাসুম আহমদ (২৯) ও গোয়াইনঘাটের জাফলং বাউরভাগ গ্রামের মৃত সুবল ব্যানার্জীর ছেলে সুহেল ব্যানার্জী (৩০)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *