ফু-ওয়াং ক্লাবে পুলিশ পায়নি, র‌্যাবের তল্লাসীতে মদ বিয়ার সিগারেট জব্দ, আটক ৩

Slider জাতীয় টপ নিউজ


ঢাকা: রাজধানীর গুলশান লিংক রোডের ফু-ওয়াং ক্লাব থেকে অবৈধভাবে আনা মদ, বিয়ার ও আমদানি নিষিদ্ধ সিগারেট ও সাত লাখ টাকা জব্দ করেছে র‌্যাব। ক্লাবের ম্যানেজারসহ তিনজনকে আটক করা হয়েছে। গত সোমবার বিকেলে একই ক্লাবে অভিযান চালায় পুলিশ। অভিযান চলাকালে ঢাকা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন সাংবাদিকদের বলেছিলেন, জুয়া, ক্যাসিনো বা অবৈধ কার্যক্রমের সঙ্গে সংশ্লিষ্ট কোনো কিছু ফু-ওয়াং ক্লাবে পাননি। ক্লাবের বারের বৈধ কাগজপত্র আছে।

গতকাল বুধবার রাতভর ক্লাবটিতে র‍্যাবের অভিযান চলে। আজ বৃহস্পতিবার সকালে অভিযান শেষ হয়। অভিযান শেষে র‌্যাবের পরিচালক (মিডিয়া) লে. কর্নেল সারোয়ার বিন কাশেম এ তথ্য জানান।

সারোয়ার বিন কাশেম বলেন, ক্লাবটি থেকে ১০ হাজার ক্যান বিদেশি বিয়ার, ২ হাজার বোতল বিদেশি মদ এবং বিপুল পরিমাণ সিগারেট জব্দ করা হয়েছে। এগুলো বেশির ভাগই অনুমোদনহীন। সাধারণত নির্দিষ্ট কিছু ব্র্যান্ডের মদ আনার অনুমোদন থাকে। জব্দ করা মদ সেই তালিকায় নেই।

র‌্যাবের পরিচালক জানান, ফু ওয়াং ক্লাবের মালিক শেখ মনিরুল ইসলাম। অভিযানের সময় তাঁকে পাওয়া যায়নি। তাঁকে আটকের চেষ্টা চলছে।

গত সোমবার বিকেলে একই ক্লাবে অভিযান চালায় পুলিশ। অভিযান চলাকালে ঢাকা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন সাংবাদিকদের বলেছিলেন, জুয়া, ক্যাসিনো বা অবৈধ কার্যক্রমের সঙ্গে সংশ্লিষ্ট কোনো কিছু ফু-ওয়াং ক্লাবে পাননি। ক্লাবের বারের বৈধ কাগজপত্র আছে।

অবৈধ ক্যাসিনো ও জুয়ার বিরুদ্ধে গত কিছুদিন ধরে অভিযান চাচ্ছে র‍্যাব ও পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *