লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদকবিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ রহিম বাবু ওরফে নবিয়ার রহমান (৩৬) নামে এক মাদকবিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৯ সেপ্টেম্বর) ভোরে সদর উপজেলার দুরাকুটি বটতলা এলাকায় এ ‌ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ নবিয়ার রহমান লালমনিরহাট পৌরসভার খোদ্দ সাপ্টানা এলাকার আব্দুর রহিমের ছেলে।

লালমনিরহাটের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বলেন, বাড়ির পাশে হোটেল ব্যবসার আড়ালে মাদক বিক্রি করছেন নবিয়ার রহমান। এমন একটি গোপন খবরে তার হোটেলে অভিযান চালায় সদর থানা পুলিশ। এ সময় হোটেল ও তার বাড়ি থেকে ১৩১ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। আরও মাদকের সন্ধান দিতে তাকে নিয়ে সোমবার ভোরে মোঘলহাট এলাকায় যাওয়ার পথে দুরাকুটি বটতলা এলাকায় তার সহযোগীরা হামলা চালিয়ে নবিয়ারকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ চার রাউন্ড গুলি ছুড়লে নবিয়ারের দুই পায়ে লেগে আহত হন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং পুলিশের উপর হামলা চালানোর অভিযোগে সদর থানায় নবিয়ার রহমানের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *