অবৈধ বিদ্যুৎ লাইনে স্পৃষ্ট হয়ে শিশু নিহত

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের দেওচালা গ্রামে অবৈধ বিদ্যুৎতে লাইনে স্পৃষ্ট হয়ে সৌরভী আক্তার (৮) নিহত হয়েছে। (২ সেপ্টেম্বর সোমবার) বেলা ১২ টার দিকে ওই ঘটনা ঘটে।

নিহত সৌরভী পাশ্ববর্তী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার চর মোসান্দ গ্রামের কামরুল ইসলামের মেয়ে। নিতহ সৌরভী স্থানীয় একটি কিন্ডারগার্টেন ২য় শ্রেণীর ছাত্রী। তার বাবা উপজেলার দেওচালা গ্রামে জৈনক আলমগীর হোসেনের বাড়ীতে ভাড়া থেকে ব্যাটারী চালিত অট্রো রিকসা চালায়। সৌরভীর চাচা আলম মিয়া বলেন, বেলা ১২ টার দিকে আমার ভাতিজি খেলতে স্থানীয় দেওচালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে মাটির নিচে পড়ে থাকা অবৈধ বিদ্যুৎতের টানা লাইনে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে সৌরভী নিহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, একই গ্রামের আব্দুস ছালাম বেশি টাকার লোভে তার বাড়ী থেকে আদা কিলোমিটার দূরে জৈনক তাসলিমা আক্তারের বাড়ীতে তার মিটার থেকে এই অবৈধ ঝুকিপূর্ণ টানা লাইন দেয়। আর এই লাইনে স্পৃষ্ট হয়ে এই শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। শ্রীপুর থানার উপ পরিদর্শক এসআই মনজুরুল ইসলাম বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *