সেই ছাত্রদলকর্মী কাওসারের এখনো জ্ঞান ফেরেনি

জাতীয়

image_167461.kah_3131রাজধানীর বখশিবাজারের অস্থায়ী আদালতে খালেদা জিয়ার হাজিরা দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগ ও পুলিশের সঙ্গে বিএনপিকর্মীদের সংঘর্ষের সময় পিটুনিতে গুরুতর আহত হওয়া সেই ছাত্রদলকর্মী কাওসারের জ্ঞান ফেরেনি এখনো। রাজধানীর মহাখালী এলাকার একটি হাসপাতালে তিনি এখন চিকিৎসাধীন রয়েছেন। তার দুই হাত ভেঙে গেছে, চোখের অবস্থা নিয়ে এখনই কোনো মন্তব্য করতে পারছেন না চিকিৎসকরা।
আজ বৃহস্পতিবার রাতে কেন্দ্রীয় ছাত্রদল ও পরিবারের সঙ্গে যোগাযোগ করে এমনটি জানা গেছে।
বুধবার দুপুরে দুর্নীতি মামলায় রাজধানীর বখশিবাজারের অস্থায়ী আদালতে খালেদা জিয়ার হাজিরা দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগ ও পুলিশের সঙ্গে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের কর্মীদের ব্যাপক সংঘর্ষ হয়। এসময় প্রতিপক্ষের লোকজন ছাত্রদলের বেশ কয়েকজন কর্মীকে বেধড়ক পিটুনি দেয়। এতে গুরুতর আহত হন কাওসার হোসেন (৩৫) নামের ঢাকা মহানগর উত্তরের তিতুমীর কলেজ শাখার এক ছাত্রদল নেতা।
ছাত্রদলের পক্ষ থেকে জানা গেছে, বুধবারের সংঘর্ষে তাদের ৪০ কর্মী আহত হয়ে বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। আহতদের মধ্যে কাওসারের অবস্থাই উদ্বেগজনক। তাঁর জ্ঞান ফেরেনি এখনো। দুটি হাতই ভেঙে গেছে, চোখের বর্তমান অবস্থা কিংবা ভবিষ্যৎ নিয়ে কোনো মন্তব্য করতে পারছেন না চিকিৎসকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *