শ্রীপুরে ২৬ মাসের শিশুকে সারারাত মায়ের দুধ থেকে বঞ্চিত করেছে পুলিশ!

Slider নারী ও শিশু

নিজস্ব প্রতিনিধি, গাজীপুর: গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের আতলড়া গ্রামের অটোরিক্সা চালক রমজান আলীর স্ত্রী আমেনা খাতুনকে কোন মামলা ছাড়া থানায় এনে রাতভর জিজ্ঞাসাবাদ করেছেন। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর মোল্লা।

মঙ্গলবার দিবাগত রাতে আমেনাকে আটক করে নিয়ে আসে। আটককৃত আমেনা বেগম একই গ্রামের আটোরিক্সা চালক রমজান আলীর স্ত্রী। মাকে পুলিশ আটক করে নিয়ে যাওয়ায় কয়েক ঘন্টা আমেনা বেগমের ২৬ মাসের শিশুকন্যা রিমি মায়ের দুধপান ও অন্যান্য খাবার থেকে অভূক্ত রয়েছে।

আমেনা বেগমের ভাই হাবিবুর রহমান জানান, গত ৭ আগস্ট বুধবার আতলড়া গ্রামের রশিদ শেখের ছেলে আলী আকবর শেখকে মেরে মুমুর্ষ অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে স্বজনেরা তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের ভাই জয়নাল শেখ বাদী হয়ে শ্রীপুর থানায় ইউসুফ আলী ও বাদল মিয়াকে সন্দেহজনক আসামী করে হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের সাথে রমজান জড়িত সন্দেহে মঙ্গলবার রাতে আতলড়া গ্রামে রমজান আলীর বাড়ীতে অভিযান চালায় পুলিশ। তাকে না পেয়ে দুই বছরের শিশু কন্যা রিমিকে রেখে স্ত্রী আমেনাকে আটক করে থানায় নিয়ে যায়। এরপর থেকে আমেনা বেগমের শিশুকন্যা মায়ের দুধপান থেকে বিরত রয়েছে এবং রাত থেকে অঝোড়ে কান্নাকাটি করছিল।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর মোল্লা জানান, ওই নারীর নামে কোনো মামলা নেই। তাকে একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছিল। পরে বুধবার দুপুরে আমেনাকে তার মায়ের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *