বিয়ের অনুষ্ঠানে ঢুকে প্রেমিকার বাবাকে কুপিয়ে হত্যা

Slider টপ নিউজ

প্রেমিকার বিয়ে সইতে না পেরে কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে ঢুকে কনের বাবাকে কুপিয়ে হত্যার দায় স্বীকার করেছে অভিযুক্ত ঘাতক সজীব আহমেদ রকি (২৩)। আজ বুধবার দুপুরে রাজধানীর মগবাজারে প্রিয়াংকা সুটিং কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে। নিহতের নাম তুলা মিয়া (৪৫)।

সজীব পুলিশকে জানায়, তুলা মিয়ার মেয়ের স্বপ্না আক্তার ফাতেমার (১৮) সঙ্গে তার প্রেমের প্রেমের সম্পর্ক ছিল। প্রেমিকার বিয়ে সইতে না পেরে তিনি এই হামলা করেছেন।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, বর ও কনের দুই পরিবারের ঘনিষ্ঠজনদের কয়েকজনকে নিয়ে বিয়েটি অনুষ্ঠিত হচ্ছিল। এসময় সজীব হঠাৎ সেন্টারে ঢুকে হট্টগোল সৃষ্টি করে। একপর্যায়ে কনের বাবা তুলা মিয়াকে ছুরিকাঘাত করে। তাকে বাঁচাতে গেলে কনের মা ফিরোজাকেও এসময় ছুরিকাঘাত করা হয়। তাদের দুজনকে প্রথমে উদ্ধার করে পার্শবর্তী ইনসাফ বারাকাহ হাসপাতালে নেয়া হয়। সেখানে তুলা মিয়ার মৃত্যু হয়। পরে ফিরোজাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়।

এ ঘটনায় স্থানীয়রা ঘাতক সজীবকে গণপিটুনি দেয়। তাকে ঢামেকে ভর্তি রাখা হয়েছে। তবে সজীবের সঙ্গে কনে স্বপ্না আক্তারের আদৌ কোনো সম্পর্ক ছিল কি না সে বিষয়ে পুলিশ এখনও নিশ্চিত নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *