নমরুদ যখন অনাচার করছিলো, একটা মশা এসে নাকে ঢুকে গিয়েছিলো

Slider টপ নিউজ


নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এডিস মশা দেখতে কেমন? সেটি দেখতে কালো না সাদা দ্যাট ইজ নট এ ফ্যাক্টর। ফ্যাক্টর হচ্ছে তুমি তোমার বাড়ি-ঘর পরিষ্কার রাখো, সবাইকে সচেতন রাখো। মশা কামড়াতে পারবে না। মশা বিনা কারণে আসে না। এই মশার উদ্ভব নমরুদের সময়। নমরুদ যখন অনাচার করছিলো দুনিয়াতে। একটা মশা এসে তার নাক দিয়ে ঢুকে গিয়েছিলো। ওই মশার নাম কি ছিলো আমি জানি না।

মশার অত্যাচারে সে তার মাথায় বাড়ি দিতে বলেছিলো। মশা দিয়ে আল্লাহ তাকে শিক্ষা দিয়েছিলেন। যখন যে কোন দেশে পাপাচার হয়, এটাই ন্যাচারাল গজব। যে দেশে তিন বছরের বাচ্চা ধর্ষণের শিকার হচ্ছে। মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে ফগার মেশিন ও মশক নিধন ওষুধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শামীম ওসমান কিছু লোকের দুর্নীতির চিত্র তুলে ধরে বলেন, নারায়ণগঞ্জের দুইটা হাসপাতাল আছে।

একটা ফতুল্লায় আরেকটি সিদ্ধিরগঞ্জে। ২৪ জন ডাক্তার দুই হাসপাতালের নামে প্রতি মাসে টাকা নেন। মজার বিষয় হচ্ছে কোন হাসপাতালই নেই। ২০১৩ সাল থেকে প্রতি মাসে মাসে তারা বেতন তুলে নিচ্ছে। কথা বলতে হবে। আওয়াজ তুলতে হবে। ভবিষ্যতের জন্য আওয়াজ তুলতে হবে। তিনি বলেন, পাপ করে কিছু লোক আর ভোগে সমস্ত জাতি। মশা একটি আতঙ্ক হয়েছে। আর সবাইকে আতঙ্কিত করতে কাজ করছে কিছু লোক। আজকে এডিস মশা এসেছে কাল আরেকটি মশা আসবে। যতক্ষণ না পর্যন্ত তুমি তোমার মনকে স্বচ্ছ না করো।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ- ৬২ বিজিবির নায়েক সুবেদার কুতুবুল আলম, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল ও বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.আবুল কালাম আজাদ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *