ফেসবুকে ছাত্রীর ছবিতে অশ্লীল মন্তব্য করায়…

চট্টগ্রাম সারাদেশ

imranবিনা অনুমতিতে নিজের ফেসবুক একাউন্টে এক কলেজ ছাত্রীর ছবি আপলোড করে অশ্লীল মন্তব্য করার দায়ে এক তরুণকে এক বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা এলাকায় এই ঘটনা ঘটে। দণ্ডিত তরুনের নাম ইমরান হোসেন (২০)। চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের সামনে অভিযুক্ত তরুণ ইমরান হোসেন ফেসবুকে অশ্লীল মন্তব্য করার সত্যতা স্বীকার করায় আদালত তাকে এক বছরের দণ্ড প্রদান করেন। অভিযুক্ত ইমরান একজন মোবাইল ফোনের মেকানিক বলে জানা গেছে।

আদালত সূত্র জানায়, নগরীর কাপাসগোলা সিটি কর্পোরেশন কলেজের এক ছাত্রী তার মোবাইল ফোনটি নষ্ট হয়ে গেলে মোবাইল মেকানিক ইমরান হোসেনের কাছে সেটি মেরামত করতে দেন। মোবাইল মেরামতের সময় ছাত্রীর মোবাইল ফোন থেকে ওই ছাত্রীর ছবি সংগ্রহ করে নিজের কাছে রেখে দেন ইমরান। পরে ওই ছাত্রীর ছবি নিজের ফেসবুক একাউন্টে আপলোড করে নানা অশ্লীল মন্তব্য করে ইমরান হোসেন। ঘটনাটি উক্ত ছাত্রী ও তার পরিবার জানতে পেরে নগরীর বাকলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ বুধবার সকালে অভিযুক্ত ইমরান হোসেনকে বাকলিয়া থানার ইছাকের পুল নামক এলাকা থেকে গ্রেফতার করে। দুপুরে তাকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেনের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালতের সামনে ইমরান ছাত্রীর বিনা অনুমতিতে নিজের ফেসবুকে ছবি আপলোড করে সেখানে অশ্লীল মন্তব্য করার দায় স্বীকার করেন। সে সময় আদালত ইমরান হোসেনকে এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *