নারায়ণগঞ্জে এবার ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা!

Slider গ্রাম বাংলা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় পাঁচ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের চেষ্টা করেছেন আরফান (৪৫) নামে এক মাছ বিক্রেতা। পরে স্থানীয় লোকজন তাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

রবিবার সন্ধ্যায় ফতুল্লার নুরবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, পাঁচ বছর বয়সী ওই শিশুকে বাড়ির পাশে একটি পরিত্যক্ত জমিতে নিয়ে ধর্ষণ চেষ্টা করে আরফান।

এসময় ঘরের ভেতর থেকে জানালা দিয়ে ঘটনাটি দেখে ফেলে শিশুটির বাবা। পরে তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলে। তখন আশপাশের লোকজন ছুটে এসে গণধোলাই দিয়ে আরফানকে পুলিশে দেয়।
ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই ইলিয়াস শিশুটির বাবার বরাত দিয়ে বলেন, নুরবাগ এলাকার মনির মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত সোবহান মিয়ার ছেলে আরফান। সে ওই এলাকায় ফেরি করে মাছ বিক্রি করে। রবিবার সন্ধ্যার সময় পাশের বাড়ির এক শিশুকে আদর করে বাড়ির পেছনের পরিত্যক্ত জমিতে নিয়ে যায়। সেখানে জোর করে জামা খোলার সময় ঘরের ভেতর থেকে জানালা দিয়ে শিশুটির বাবা দেখে চিৎকার করে। তখন আশপাশের লোকজনও চারপাশ থেকে বেরিয়ে যায়। এসময় লম্পট আরফান দৌঁড়ে পালানোর চেষ্টা করলে শিশুটির বাবা এলাকাবাসীর সহযোগিতায় ধরে ফেলেন। এরপর এলাকাবাসী থানায় খবর দেন।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, আরফানকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এসব অপরাধ দমনে সকলকে সচেতন হতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *