ফিল্ডিং করছে বাংলাদেশ

Slider খেলা

ডেস্ক: নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচে টসটা জিতল অস্ট্রেলিয়াই। অ্যারন ফিঞ্চ ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন। মাশরাফি বিন মুর্তজা দলবল নিয়ে ফিল্ডিংয়ে নামার আগে জানিয়ে দিলেন, দলে এসেছে পরিবর্তন। ইনজুরির কারণে দলে নেই সাইফউদ্দিন ও মোসাদ্দেক।

চলতি বিশ্বকাপে প্রথমবারের মতো মাঠে নামবেন সাব্বির রহমান ও রুবেল হোসেন। ট্রেন্ট ব্রিজের খেলাটি বাংলাদেশ ও অস্ট্রেলিয়া দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ
গত সোমবার ওয়েস্ট ইন্ডিজকে দুর্দান্তভাবে হারিয়েছে বাংলাদেশ। সাকিব ও লিটনের দারুণ ব্যাটিংয়ে তিনশ রান তাড়া করে সাত উইকেটে জয় পায় বাংলাদেশ।
এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত পাঁচ ম্যাচে দুই জয় পেয়েছে বাংলাদেশ। দুটিতে পরাজয় ও একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। অন্যদিকে অস্ট্রেলিয়া পাঁচ ম্যাচের মধ্যে চারটিতে জয় পেয়েছে। ভারতের বিপক্ষে পরাজিত হয় অস্ট্রেলিয়া। পয়েন্ট তালিকায় অস্ট্রেলিয়ার অবস্থান ৮ এবং বাংলাদেশের ৫।

ওয়ানডেতে এখন পর্যন্ত ২০ বার মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও বাংলাদেশ। যার মধ্যে একটিতে জয় পেয়েছে বাংলাদেশ; যা এই ইংল্যান্ডের মাটিতেই। অন্যদিকে এ পর্যন্ত বিশ্বকাপে দুবার মুখোমুখি হয়েছে দুই দেশ। দুবারই জয় পেয়েছে বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *