রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা

Slider বাংলার মুখোমুখি

পটুয়াখালী: জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকী) আসনের সাবেক সংসদ সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধ ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। আজ পটুয়াখালী নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলাটি করেছেন মাওয়া উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন আখতার স্বর্না। রুহুল আমিন ছাড়াও মামলায় আরও ৪ জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

মামলায় বাদী উল্লেখ করেছেন, জমিজমা বিরোধের জের ধরে রুহুল আমিন হাওলাদার ও তার সাঙ্গপাঙ্গরা গত ৮ই জনু রাত ৭টার দিকে কুয়াকাটায় তার বসতবাড়ি ‘স্বর্নাঞ্চল’ গিয়ে জোরপূর্বক প্রবেশ করে। তারা নাজনীন আখতার স্বর্নাকে বিবস্ত্র করে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক প্রায় বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ধস্তাধস্তির একপর্যায়ে রুহুল আমিন হাওলাদার তার স্পর্শকাতর স্থানে স্পর্শ করে ওড়না ছিড়ে ফেলে।

বাদী আত্মরক্ষার চেষ্টা করলে তাকে চড় থাপ্পড় মেরে তার দুই রান পা দিয়ে চেপে ধরে। পরে ধর্ষণ করতে না পেরে চুলের মুটি ধরে চড় থাপ্পর মেরে চলে যায়। এ সময় তাকে প্রান নাশেরও হুমকি দেয়।
যা পরবর্তীতে বাদী স্থানীয় লোকজনদের অবহিত করে।

এ নিয়ে গত ১১ই জুন মহিপুর থানায় মামলা করতে গেলে তারা মামলা নেয়া হয়নি বলে বাদী অভিযোগ করেন। পরবর্তীতে আজ মঙ্গলবার দুপুরে পটুয়াখালী নারী শিশু নির্যাতন দমন আদালতে এবিএম রুহুল আমিন হাওলাদারসহ আরও ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন স্বর্না।

পটুয়াখালী নারী ও নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক নিতাই চন্দ্র মামলাটি গ্রহণ করলেও কোন আদেশ প্রদান করেননি।

উল্লেখ্য, এবিএম রুহুল আমিন হাওলাদার দশম জাতীয় সংসদের পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকী) আসনে সংসদ সদস্য ছিলেন। তিনি কুয়াকাটায় হোটেল মোটেলের ব্যবসা পরিচালনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *