উত্তরা পশ্চিম থানার ‘নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহ-২০১৯’ র‌্যালি

Slider ঢাকা


মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন, উত্তরা প্রতিনিধিঃ রাজধানী ঢাকাকে একটি নিরপরাধ ও সহনীয় অপরাধমুক্ত শহরে পরিণত করার লক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের নির্দেশনা অনুযায়ী শুরু হয়েছে ‘নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহ-২০১৯’। যা গত ১৫ জুন থেকে শুরু হয়েছে, চলবে ২১ জুন পর্যন্ত। ডিএমপির এই নির্দেশনা অনুযায়ী উত্তরা বিভাগের থানাগুলোতে শুরু হয়ে গেছে নাগরিকদের তথ্য সংগ্রহের কার্যক্রম। এরই ধারাবাহিকতায় গতকাল উত্তরা পশ্চিম থানার উদ্যোগে ‘নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহ-২০১৯’ উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়।
১৬ই জুন সকাল ১১:৩০ মিনিটে উত্তরা পশ্চিম থানা ফটক থেকে শুরু হয়ে র‌্যালিটি উত্তরা ১১ নং সেক্টর চৌরাস্তায় পৌচ্ছালে ডিএমপি উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার নাবিদ কামাল শৈবাল সকলকে ধন্যবাদ জানান । এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে র‌্যালিটির উদ্বোধন করেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন ডিএমপি উত্তরা বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার কামরুজ্জামান সরদার, এসি- উত্তরা শচীন মল্লিক, উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ তপন চন্দ্র সাহা, ওসি তদন্ত আবুল কালাম, ওসি অপারেশন আলমগীর গাজী, উত্তরা পশ্চিম থানা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক হাসানুজ্জামান আকন্দ স্বপন, চিত্রনায়ক আমিন খান, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরীফুর রহমান, সংরক্ষিত আসনের কাউন্সিলর জাকিয়া সুলতানাসহ উত্তরার বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *