জিয়াউর রহমান যেখানে সফল আওয়ামী লীগ সেখানে ব্যর্থ: মোশাররফ

Slider রাজনীতি


ঢাকা: শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যেখানে সফল হয়েছিলেন সেখানে আওয়ামী লীগ চরমভাবে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার নয়াবাজার ইউসুফ মার্কেটে দলীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত এক আলোচনাসভা ও ইফতার মাহফিলে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যেখানেই সফল হয়েছিলেন, সেখানেই আওয়ামী লীগ চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। আর সেই কারণেই নিজেদের ব্যর্থতা লুকাতে তারা ভোট ডাকাতি ও দুর্নীতিকে বেছে নিয়েছে। ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, আওয়ামী লীগ শহীদ জিয়া, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ভয় পায়। সেই কারণেই রাজনৈতিক রোষানলের শিকার হয়ে নিরাপরাধ খালেদা জিয়া মাসের পর মাস কারাগারে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। তিনি বলেন, দেশে এখন প্রকাশ্যে লুটপাট চলছে। রূপপুরে বালিশ কেলেঙ্কারীর কথা এখন মানুষের মুখে মুখে।

মেঘা প্রজেক্টে মেঘা দুর্নীতির মাধ্যমে সরকার অলিখিত বাকশালের দিকে এগিয়ে চলেছে। আর এখানে কথা বললেই গুম নয়তো খুন। এই অত্যাচারের মরনখেলা আর কত দিন চলবে?
বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাসারের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টুর সঞ্চালনায় সভায় মহানগর বিএনপির সহ সভাপতি ইউনুস মৃধা, সাবেক কমিশনার নবীউল্লাহ নবী, যুগ্ম সম্পাদক মো. ফরহাদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা ও ইফতারের আগে গরীব ও দুঃস্থদের মাঝে ইফতার, শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন ড. খন্দকার মোশাররফ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *