পিটারসেনকে না খেলানো “হাস্যকর” বললেন হেইডেন

খেলা

image_165776.matthew__hayden_ইংল্যান্ড দলে খেলতে চান। কিন্তু বারবারই উপেক্ষিত থেকে যাচ্ছেন কেভিন পিটারসেন। আর এই ঘটনাকে অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান ম্যাথু হেইডেন বলেছেন “হাস্যকর”। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সাথে পিটারসেনের কেন্দ্রীয় চুক্তি বাতিল হয়েছে গেল ফেব্রুয়ারিতে। তারপর পিটারসেন পারফর্ম করছেন, ফিরতে চাইছেন দলে। কিন্তু তাকে ফেরানো হচ্ছে না।

পিটারসেনকে না খেলানো

বিবিসির স্পোর্টসউইক অনুষ্ঠানে কথা বলছিলেন হেইডেন। সেখানে পিটারসেনের প্রসঙ্গে বলেছেন, “ইংল্যান্ড দলে কেভিন পিটারসেনের না থাকাটা হাস্যকর। এটা পাগলামি।” এর সাথে আসন্ন বিশ্বকাপের কথা টেনে হেইডেন বলেছেন, “সৃষ্টিশীল ব্যাটিংই বিশ্বকাপ জেতায়।” অ্যালিস্টার কুককে বরখাস্ত করে ইংলিশরা ইউইন মরগ্যানকে অধিনায়ক করেছে। বিশ্বকাপের আগে এমন সিদ্ধান্ত নেয়ায় ইংলিশ সংস্থার সমালোচনা করেছেন হেইডেন।

তবে মধ্যম পন্থা অবলম্বন করে পিটারসেন ধরে রাখতে চান তার দলে ফেরার সম্ভাবনা। বিশ্বকাপে তার জায়গা হয়নি। তারপরও ৩৪ বছরের এই ক্রিকেটার টুইট করে জানিয়েছেন, “ইউইনের ইংল্যান্ডের নতুন অধিনায়ক হওয়ার বিষয়টি চমৎকার খবর। শীর্ষ খেলোয়াড়, নেতাও বটে। আশা করছি তার অধিনে খেলতে পারবো।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *