প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম,

Slider গ্রাম বাংলা

মৌলভীবাজারের কুলাউড়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে প্রকাশ্যে কুপিয়ে জখম করেছে এক বখাটে। প্রথম সাময়িক পরীক্ষা দিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে বখাটের বর্বর হামলার শিকার হয় ৮ম শ্রেণির ছাত্রী ছামিরা আক্তার (১৪)।

শনিবার কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের ঘাটেরবাজার এলাকায় বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় শিক্ষার্থীকে প্রথমে কুলাউড়া হাসপাতালে ও পরে সিলেটে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বখাটে জুয়েলকে (১৯) গণধোলাই দিয়ে পুলিশের নিকট সোপর্দ করেছে স্থানীয়রা।
আহত শিক্ষার্থী ছামিরার চাচা মুজিবুর রহমানসহ প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা সদরের আলহেরা ইসলামী কেজি স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী ছামিরা পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সাদিপুর গ্রামের বকুল মিয়ার ছেলে জুয়েল বটি (স্থানীয় ভাষায় আইদা) দিয়ে পূর্বপরিকল্পিতভাবে অতর্কিতে হামলা চালায়।

এসময় ছামিরার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। পরে গুরুতর অবস্থায় তাকে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়।
এদিকে, ঘটনাস্থলে এগিয়ে আসা লোকজন বখাটে জুয়েলকে দাসহ আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে। পুলিশ জুয়েলকে আটক করে থানায় নিয়ে আসে।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক জানান, মাথার ডান থেকে পেছনের দিকে কোপটা মেরেছে। এতে শিক্ষার্থীরা ডান কান অর্ধেকটা ঝুলে গেছে। পেছন দিকে কোপের গভীরতা ২ ইঞ্চি পরিমান। আহত শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বখাটে জুয়েলকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগ পাওয়ার পর মামলা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *