তুরাগে ৫৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার,আটক-৩

Slider ঢাকা


মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন: উত্তরা প্রতিনিধি: রাজধানী তুরাগের বেড়িবাধ এলাকায় ইষ্টওয়েষ্ট মেডিকেলের সামনে পাকা রাস্তার উপর গত বৃহঃস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় র‌্যাব-১ এর নায়েব সুবেদার সাইদুর রহমানের নেতৃত্বে একটি টহল টিম উত্তরবঙ্গের দিনাজপুর থেকে আসা ফেন্সিডিলের একটি বড় চালান আটক করে। এ সময় ফেন্সিডিল এর ক্রেতার একটি সাদা রঙ্গের প্রাইভেটকার (ঢাকা মেট্রো-ক-১১-৪৩৯৬) ও দিনাজপুর থেকে আসা একটি পিকাব ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৩-৭৪২৯) সহ তিন মাদক কারবারীকে আটক করে তুরাগ থানায় সোপর্দ করে।

আটককৃতরা হলেন মোঃ বাবুল হোসেন (৫৪), পিতা-মৃত আব্দুল খালেক, সাং-ইসলামবাগ পূর্বপাড়া, থানা-বোদা, জেলা-পঞ্চগড়। বর্তমানে সে আশুলিয়া আকরাইন বাজার এলাকায় বসবাস করে। মামলায় আটক অপর ব্যক্তি মোঃ নুর আলম (২৬), পিতা-নজরুল ইসলাম, তার গ্রামের বাড়ী চক হরিদাসপুর, থানা-বিরামপুর, জেলা-দিনাজপুর। অপর আসামী মোঃ ছানকুলি (২৮), পিতা-ইছব আলী, সাং-মোবারকপুর পশ্চিমপাড়া, থানা-আটপাড়া, জেলা-নেত্রকোনা। বর্তমানে সে আশিুলিয়া আকরাইন বাজার এলাকায় বসবাস করে।

পুলিশ সূত্র জানায়, আটককৃত দ্বিতীয় আসামী নুর আলম সুদুর দিনাজপুর থেকে ফেন্সিডিলের একটি বড় চালান নিয়ে রাজধানীতে ঢোকার চেষ্টা করে। এসময় র‌্যাবের-১ এর একটি টহল টিম তুরাগ থানা পুলিশের সহযোগীতায় ফেন্সিডিল বহনকারী ও ক্রেতা উভয়কে ৫৩৬ পিছ ফেন্সিডিলের বোতলসহ পরিবহনের কাজে ব্যবহৃত গাড়ী দুটিও আটক করে।

র‌্যাবের নায়েব সুবেদার সাইদুর রহমান বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তুরাগ থানায় একটি এজাহার দাখিল করে আটককৃত আসামী ও গাড়ী দুটি পুলিশকে বুঝিয়ে দেন।

এ বিষয়ে তুরাগ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) দুলাল হোসেন এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি প্রতিবেদককে জানান, উত্তরবঙ্গ থেকে আসা ফেন্সিডিলের একটি চালানসহ তিন ব্যক্তি ও তাদের ব্যবহৃত দুটি গাড়ী আমাদেরকে বুঝিয়ে দেয়। এবিষয়ে র‌্যাবের নায়েব সুবেদার সাইদুর রহমান বাদী হয়ে তুরাগ থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং-৩৩ (০৪) ২০১৯ইং তারিখঃ ২৫/০৪/২০১৯ ইং। উক্ত মামলায় আসামীদেরকে ইতিমধ্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *