গাজীপুরে মুক্তিযুদ্ধ মন্ত্রীর ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক আহত

Slider গ্রাম বাংলা

গাজীপুর: গাজীপুর মহানগর আওয়ামীলীগের ৩১নং (সাবেক ৯নং ওয়ার্ড) ওয়ার্ড( দাক্ষিন খান) আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন(৫০) সন্ত্রাসী আক্রমনে আহত হওয়ার ৫দিন পর থানায় মামলা হয়েছে। তবে কেউ আটক হয়নি। মুক্তিযুদ্ধ মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হকের বাড়িও ৩১ নং ওয়ার্ডের দাক্ষিন খান গ্রামে।

আজ বুধবার থানা সূত্রে এই সংবাদ জানা যায়। মামলার এজাহারে ৬জনকে সনাক্ত করা হয়েছে।

এজাহারে বলা হয়, ১৮ এপ্রিল রাতে ব্যবসায়িক কাজ শেষে বাড়ি ফেরার পথে তিনি সন্ত্রাসী আক্রমনের শিকার হন। আসামীরা দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে আঘাত করে মোবারক হোসেনকে রক্তাক্ত জখম করে। তারপর গুরুতর আহতকে হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় একটি এজাহার দাখিল হয়।

জানা যায়, পুলিশ এজাহার প্রাপ্ত হয়ে ঘটনাস্থল তদন্ত করলেও মামলা রেকর্ডে বিলম্ব হয়। গতকাল রাতে এই মামলা রেকর্ড হয় বলে জানিয়েছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আলামিন জানান, মামলা রেকর্ড হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

জিএমপি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) সমীর চন্দ্র সূত্রধর জানান, এই ব্যাপারে মামলা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিষয়ে ৩১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম তিতুমীর জানান, আমার ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে আক্রমন করা হয়েছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে সকল আসামীদের গ্রেফতার করে ন্যায় বিচার নিশ্চিত করার দাবী করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *