আমি জনগণের সেবক,এমপি বা মন্ত্রী নই — গণপূর্ত মন্ত্রী

Slider বাংলার সুখবর


প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্তঃ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা যিনি মাদার অব হিউম্যানিটি। তিনি মমতাময়ী মা, তিনি আমারও মা। বিশ্বমানবতা যখন ভূলুণ্ঠিত, তখনই তিনি মানবতা দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। মিয়ানমারের সেনাবাহিনীর হাতে নিশ্চিত হত্যা থেকে রক্ষা পেতে পালিয়ে আসা অসহায় লাখ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বমানবতাকে জাগ্রত করেছেন। দিনের পর দিন তাদের খাদ্য, বস্ত্র, আশ্রয় ও চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।”

নাজিরপুর উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়ন পরিষদ ভবন উদ্বোধন শেষে শনিবার দুপুরে স্থানীয় গাওখালী কলেজিয়েট স্কুল মাঠে আয়োজিত জনসভায় এ কথা বলেন তিনি।

এ সময় মন্ত্রী বলেন, আমি শেখ হাসিনার একজন কর্মী। কাজেই আমি আপনাদের এমপি বা মন্ত্রী নই। সেবক হিসেবেই পরিচয় পেতে চাই। ঘুষ-দুর্নীতি মাদককে কোনো প্রকার ছাড় দেয়া হবে না। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়নের নেত্রী দাবি করে বলেন, এ অনুন্নত গ্রামে উন্নয়ন করে শহরের সব সুবিধা এ গ্রামের মানুষ পাবে। ইসলাম অন্য ধর্মকে আঘাতে বিশ্বাসী নয় উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ অসাম্প্রদায়িক বন্ধনে বিশ্বাসী। আমরা এ এলাকার হিন্দু-মুসলমান সবাই এক হয়ে ভাই ভাই হিসেবে থাকতে চাই। তাই এলাকার উন্নয়ন চাইলে শান্ত এ জনপথকে কেউ কখনও অশান্ত করার চেষ্টা করবেন না। ১ কোটি টাকা ব্যয়ে নির্মিত ইউনিয়ন পরিষদ ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পিরোজপুরের জেলা প্রশাসক মো. সাজ্জাদ হোসেন। উপজেলা যুবলীগ সভাপতি এম সাইফুদ্দিন কাজী খোকন ও আওয়ামী লীগ নেতা ছিদ্দিকুর রহমান তুহিনের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য দেন জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদ, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, এলজিইডির পিরোজপুর জেলা নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজি আক্তার, ইউপি চেয়ারম্যান মাস্টার মো. অলিউল্লাহ প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *