জবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতিকে বেদম প্রহার

Slider বিচিত্র

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের সদ্য সাবেক সহ-সভাপতি নাজিম উদ্দিন তুষারকে বেদম মারপিট করেছে একই বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা তৌফিক এলাহী ও আবু মুছা রিফাতের নেতৃত্বে এক দল সন্ত্রাসী।

বুধবাদর রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের পাশে ফুজির গলিতে এ ঘটনা ঘটে। তাকে মিডফোর্ড হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।

আহত তুষার জানান, রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের পাশে ফুজি গলিতে রিকশা থেকে নামার সময় ভুগোল ১০ম ব্যাচের তৌফিক এলাহী ও প্রাণিবিদ্যা বিভাগের আবু মুছা রিফাত আমাকে বসতে বলে এবং আমার সঙ্গে কথা আছে বলে জানায়। এরপর একের পর এক ফোন করে ৮/১০ জনকে ডেকে আনে। তারা কাঠের বাটাম ও লোহার রড নিয়ে এসে আমার উপর এলোপাথাড়ি হামলা চালায়।

বাঁচাও বাঁচাও করে চিৎকার শুরু করে আমি সোজা থানার দিকে দৌঁড় দিই। তারাও আমার পিছু যায়। এরপর অজ্ঞান হয়ে পড়ে গেলে স্থানীয়রা উদ্ধার করে মিডফোর্ড হাসাপাতালে নিয়ে আসে।
জানা গেছে, ব্যাচের তৌফিক এলাহী ও প্রাণিবিদ্যা বিভাগের আবু মুছা রিফাত ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের ঘনিষ্ঠজন এবং তার এলাকার হওয়ায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কমিটি না থাকলেও ক্যাম্পাস দাঁপিয়ে বেড়ায়।

এর আগে প্রেম ঘটিত ঘটনার জের ধরে ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করার নেপথ্যে ঘটনার নায়ক ছিল রিফাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *