টেকনাফে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

Slider টপ নিউজ

কক্সবাজারের টেকনাফে মোটরসাইকেল-টমটম (ইজিবাইক) এর মুখোমুখি সংঘর্ষে সাইফুল ইসলাম (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরো দু’জন আহত হয়েছেন।

শনিবার বিকেল ৫টার দিকে সাবরাং সিকদারপাড়ার টানা ব্রিজ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সাইফুল ইসলাম টেকনাফ সাবরাং মণ্ডলপাড়া এলাকার মৃত মাওলানা মনির আহমদের ছেলে ও সাবরাং উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার ফলপ্রার্থী ছিলেন।

সাবরাং ইউপির চেয়ারম্যান নুর হোসেন এ তথ্যটি নিশ্চিত করেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শনিবার বিকেলে সাইফুল ইসলাম মোটরসাইকেল যোগে নয়াপাড়া থেকে সাবরাংয়ের বাড়িতে আসছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি টমটম (ইজিবাইক) সাবরাং সিকদারপাড়ার টানা ব্রিজ নামক এলাকায় পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে।

এতে টমটমে থাকা দু’জন আরোহী হাসিনা খাতুন (৩৮) তার মেয়ে সোহানা আক্তার (৭) ও মোটরসাইকেল আরোহী সাইফুল ইসলাম (১৬) গুরুতর আহত হন।
পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন। এদিকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন সাইফুল।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগের চিকিৎসক শঙ্কর চন্দ্র দেবনাথ বলেন, আহত মা হাসিনা খাতুন (৩৮) ও মেয়ে সোহানা আক্তারকে (৭) প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তবে সাইফুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালের প্রেরণ করা হয়েছে।

সাবরাং উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজ দৌল্লা বলেন, নিহত কিশোর এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন। সে ফলপ্রার্থী।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *