তুরাগের মাদক সম্রাট হাজী মোক্তার ও সহযোগী আটক

Slider ঢাকা

মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন, উত্তরা প্রতিনিধি: রাজধানীর তুরাগ থানার কুখ্যাত মাদক সম্রাট হাজী মোক্তার (৫০) ও তার সহযোগী শহিদুল ইসলাম শহিদকে ৫৫ পিছ ইয়াবাসহ আটক করেছে তুরাগ থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে তুরাগ থানা পুলিশের বিশেষ টহল টিম এসআই শাহিনুর রহমান খান, এএসআই হরিদাস রায়, এএসআই আশিফুর রহমান ও সঙ্গীয় ফোর্স সহ নেতৃত্বে তুরাগের ভাটুলিয় বেড়িবাধ এলাকায় সাহেব আলী মাদ্রাসার কাছে ৫৫ পিছ ইয়াবাসহ তুরাগের মাদক সম্রাটকে ও তার সহযোগিসহ হাতে নাতে আট করা হয়।

থানা পুলিশ সূত্র জানায়, হাজী মোক্তার এলাকার একজন চিহ্নিত মাদক কারবারী। তার মাদকের কারবার সম্পর্কে এলাকার ছোট বড় সবাই ওয়াকেবহাল। দীর্ঘ দিন থেকে তাকে পুলিশের রেকিতে রাখা হয়। গত রোববার সন্ধ্যার দিকে কামার পাড়ার ভাটুলিয়া এলাকার সাহেব আলী মাদ্রাসার কাছে তাকে সহযোগী সহ আটক করা হয়। এ সময় তার কাছে বিভিন্ন আইটেমের ৫৫ পিছ ইয়াবা টেবলেট পাওয়া যায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, হাজী মোক্তার তুরাগের একজন স্থায়ী বাসিন্দা তার পিতার নাম-মৃত হাজী আলমাস, সে তুরাগের ভাটুলিয়া এলাকায় বসবাস করে। অপর দিকে তার সহযোগি শহিদুল ইসলামের গ্রামে বাড়ী শিমুলিয়া, টঙ্গিবাড়ী জেলা মুন্সিগঞ্জ বর্তমানে সে টঙ্গি এলাকায় বসবাস করে।

এই বিষয়ে তুরাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সফিউল্লাহ প্রতিবেদককে জানান, মাদক বিক্রির সময় দুজনকে গ্রেফতার করা হয়েছে,তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে। যাহার মামলা নং- ০৯, গ্রেফতারকৃত হাজী মোক্তার এলাকার চিহ্নিত মাদক কারবারী। ইতিপূর্বে সে একাধিকবার আটক হয়েছিল।

অভিযানে অংশ নেয়া টিম ইনচার্জ এসআই শাহিনুর রহমান খান বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ এই এলাকায় ব্যবসা করে আসছিল, সে চিহ্নিত মাদক কারবারী। গত রোববার সন্ধ্যার দিকে একটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *