রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন গণপূর্ত মন্ত্রীর পিতা

Slider ঢাকা

ঢাকা:গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি এর পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক শেখ (৯০) রবিবার সকালে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ….. রাজিউন)। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, দুই মেয়েসহ বহু আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খিসহ গুনগ্রাহী রেখে গেছেন।

গত ৫ এপ্রিল জেলার নাজিরপুর উপজেলার তারাবুনিয়া গ্রামে নিজ বাড়ীতে অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য তাকে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষনে থাকার পরে রবিবার সকাল ৭ টার দিকে তার মৃত্যু হয়।

রবিবার সকাল ১০ টায় মন্ত্রীর ঢাকার বেইলী রোডের বাসায় মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এর পরে আসরবাদ জেলার নাজিরপুরের সাতকাছিমিয়া মাদ্রাসা প্রাঙ্গণে মরহুমের দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এর আগে এখানে মরহুমকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়। রাষ্ট্রের পক্ষে পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন পুস্পার্ঘ অর্পণ করে মরহুমকে শ্রদ্ধা জানান।

এ সময় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিমও তার অন্যান্য ভাই, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ, পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুজিবর রহমান খালেক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার শেখ আব্দুল লতিফসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মাগরিববাদ মরহুমের নিজ গ্রামের বাড়ী তারাবুনিয়ায় তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার আগে বাবার রুহের মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চান মন্ত্রী শ. ম. রেজাউল করিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *