খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হচ্ছে : রিজভী

Slider জাতীয়

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হচ্ছে। তার জীবন নিয়ে টানা হেচরা হচ্ছে। এমনকি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের পরিচালক সরকারের সুরে কথা বলছেন বলেও অভিযোগ করেন তিনি।

বুধবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে শবেমিরাজ উপলক্ষে আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, ‘বেগম জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করা হলো না, কোনো ধরনের পরীক্ষা করা হলো না পিজি’র পরিচালক বলে দিলেন তার অসুস্থতা গুরুতর না। সরকার যেটা বলে দিচ্ছেন পিজি’র পরিচালক তাই বলছেন। ’

রিজভী আরো বলেন, ‘পরিচালকের পদ ধরে রাখার জন্য তিনি এসব বলছেন।

ডাক্তাররা নিজের পদ ধরে রাখার জন্য শেখ হাসিনার ভাষায় কথা বলছেন। ’
বিএসএমএমইউ ডাক্তারদের সমালোচনা করে রিজভী বলেন, ‘তিনি কারাগারে থাকা অবস্থায় সরকারি ডাক্তার অনেকেই গিয়ে বলেছেন তিনি অত্যন্ত অসুস্থ। কিন্তু হাসপাতালে নেওয়ার পর সেখানকার পরিচালক বললেন তিনি খুব একটা অসুস্থ নন। মূলত চাকরি বাঁচাতেই এ ধরনের মিথ্যাচার করা হচ্ছে। ’

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি ও সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে রিজভী বলেন, ‘নিঃশর্ত মুক্তি চাই। মুক্তি দিতেই হবে। এ দেশ যদি সত্য হয়, এ দেশের মানুষের সংগ্রামী অতীত যদি সত্যি হয়, তাহলে প্রধানমন্ত্রীর তাখতে তাউস আর বেশি দিন নাই। তাখতে তাউস, তার ময়ূরের সিংহাসন থরথর করে কাঁপতে শুরু করেছে। এখন যে কোনো সময় হুড়মুড় করে পড়ে যাওয়ার সময় চলে এসেছে।

জাতীয়তাবাদী ওলামা দলের পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ নেছারুল হক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *