খালেদাকে জুতা পেটা করা উচিত: কামরুল

রাজনীতি

kamrulকামরুল ইসলাম বলেছেন, খালেদা জিয়াকে জুতা পেটা করা উচিৎ,তিনি বলেন, আপনারা বলতে পারেন এসব বক্তব্য রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত, কিন্তু যারা(বিএনপি) শিষ্টাচার মানেনা এদের সাথে শালীনতা রক্ষা করে কোনকিছুই হবে না, এদের দুই জনকেই( খালেদা-তারেক) রাজনিতীর মাঠ থেকে বিদায় করতে হবে।

শুক্রবার(১৯ ডিসেম্বর) সকালে শিল্পকলা একাডেমীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত “জহুরা তাজউদ্দিন ও অভিনেতা খালেদ খানের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধানতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ক্ষমতায় গেলে শেখ হাসিনার মামলা পুনঃজীবিত করা হবে, সম্প্রতি খালেদা জিয়ার এ বক্তব্যের প্রতিবাদে কামরুল বলেন, এই মহিলা (খালেদা) একজন মূর্খ মহিলা। তিনি জানেনওনা যে শেখ হাসিনার বিরুদ্ধে সকল মামলা সুপ্রিম কোর্টের মাধ্যমে আইনি প্রক্রিয়ায় শেষ করা হয়েছে, কোন মামলা উইথড্র করা হয়নি।

তিনি বলেন, বিএনপি যদিন রাজনীতিতে থাকবে বিশেষ করে “খালেদা ও তারেক রহমান” ততদিন বাংলাদেশে সুস্থ রাজনীতি ফিরে আসবেনা। তারা নিশিতে মিটিং করে, তথ্য সন্ত্রাস চালাচ্ছে। এদের কে রাজনীতি থেকে বিতাড়িত করা উচিৎ।

মন্ত্রী বলেন, তারেক রহমান মিথ্যাচার করছে। খালেদা ও তারেকের বক্তব্য একি রকম। তারেকের অনুপ্রেরণা হচ্ছে খালেদা।

তিনি আরো বলেন, বিএনপির আন্দোলন হচ্ছে লাদেনী আন্দোলন, মিডিয়াই তাদের অক্সিজেন দিয়ে বাচিয়ে রেখেছে।

সংগঠনের সহ-সভাপতি সৈয়দ হাসান ইমামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, সহ- সভাপতি শাহজাহান আলম সাজু, হাসিবুর রহমান মানিক, সংঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, মুক্তিযোদ্ধা মোবারক আলী শিকদার সহ প্রমূখ নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *