কাপাসিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন : নৌকা প্রতিকের বিশাল শো-ডাউন

Slider গ্রাম বাংলা

মাসুদ পারভেজ কাপাসিয়া (গাজীপুর): পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে গাজীপুরের কাপাসিয়ায় আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট আলহাজ আমানত হোসেন খানের সমর্থনে দলীয় কর্মীরা ১৯ মার্চ, মঙ্গলবার সন্ধ্যায় কাপাসিয়া সদরে এক বিশাল শো-ডাউন করেছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ’র নেতৃত্বে বিশাল মিছিলটি দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এ সময় দলীয় প্রার্থীরা হাত নেড়ে সাধারণ ভোটারদের শুভেচ্ছা জানান।

এর আগে বিকালে আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দলীয় প্যানেল প্রার্থীদের উপস্থিতিতে তাদের সমর্থনে এক নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল কাইয়ূম ভূঁইয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাশেদুল হক সৈকতের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আলহাজ¦ আমানত হোসেন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী ও কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কাপাসিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রওশন আরা সরকার, উপজেলা কৃষকলীগ সভাপতি আইন উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ সাখাওয়াত হোসেন প্রধান, সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আঃ রউফ দরর্জী, কাপাসিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুন, সাধারণ সম্পাদক মাসুম প্রধান প্রমুখ। সভায় দলীয় প্রার্থীরা সকল পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকদের সকল বিরোধ ভুলে নির্বাচনে ভূমিকা রাখার উদাত্ত আহবান জানান এবং ভোটের দিন আগামী ২৪ মার্চ ভোট কেন্দ্রে সাধারণ ভোটার ও মা-বোনদের উপস্থিতি বাড়ানোর তাগাদা দেন। দলীয় সভাপতি সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ বলেন নৌকা, তালা ও কলস মার্কা আমাদের দলীয় প্যানেল। তাদের তিনজনকে বিজয়ী করতে সকল নেতা-কর্মীদের তিনি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *