আদিতমারীতে ৫ বছরের শিশু ধর্ষনের অভিযোগ

Slider নারী ও শিশু

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ছকিমুদ্দিন(৪০) নামে এক নরসুন্দরের বিরুদ্ধে ৫ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ উঠেছে।

রোববার(১৭ মার্চ) দুপুরে আশংকাজনক অবস্থায় লালমনিরহাট সদর হাসপাতালের দ্বিতীয় তলায় গাইনী ওয়ার্ডে শিশুটিকে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত নরসুন্দর ছকিমুদ্দিন আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের খোলাহাটি গ্রামের বাকী মামুদের ছেলে। তিনি ওই সেতু বাজারে একটি সেলুনের মালিক।

শিশুটির পরিবার ও হাসপাতাল সুত্রে জানা গেছে, চুল কাটাতে বাড়ির পাশে সেতু বাজারে ছকিমুদ্দিনের সেলুনে যায় ওই শিশু। এ সময় ওই বাজারের পাশ্ববর্তি দোকানগুলো বন্ধ থাকার সুযোগে নরসুন্দর ছকিমুদ্দিন দোকানের দরজা বন্ধ করে শিশুটিকে বিবস্ত্র করে ধর্ষন করে।

এ সময় শিশুটি চিৎকার দিলে তাকে ছেড়ে দিয়ে দোকন দ্রুত বন্ধ করে পালিয়ে যায় ধর্ষক ছকিমুদ্দিন।

পরে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

শিশুটির মা জানান, স্থানীয়দের চিৎকারে ছুটে এসে মেয়ের রক্তাক্ত পরিনতি দেখতে পান। বাকশক্তি হারিয়ে ফেলা শিশুটি প্রসাব যন্ত্রনায় ছটফট করছিল।

তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়। কিছুটা সুস্থ হলে অভিযুক্ত লম্পট ছকিমুদ্দিনের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দেয়া হবে বলেও জানান তিনি।

শিশুটির পরিচর্যায় থাকা সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সুষমা রায় জানান, শিশুটির আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা নিরীক্ষা শেষে বিস্তারিত জানা যাবে।

শিশুটি ধর্ষনের শিকার হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। নিবির চিকিৎসা চলছে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) সাইফুল ইসলাম জানান, এমন কোন অভিযোগ তার কাছে নেই। তবে খোঁজ খবর নিয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *