গার্মেন্টস ব্যবসায়িকে খুনের দায়ে-নারী গ্রেফতার

Slider ঢাকা

মোঃ আবুবক্কর সিদ্দিক সুমনঃ উত্তরা প্রতিনিধিঃ
গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকার ব্যবসায়ী সবুজ পাঠান হত্যা মামলার প্রধান নারী আসামী রুনা আক্তারকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার রাতে গাজীপুরের কোনাবাড়ী, হরিনাচালা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে তুরাগ থানা পুলিশ । গ্রেপ্তার হওয়া রুনা আক্তার গাজীপুর সিটি করপোরেশনের বারেন্ডা গ্রামের সাত্তার মিয়ার স্ত্রী।

নিহত সবুজ পাঠানের স্ত্রী বাপ্পি আক্তার জানান, কোনাবাড়ী এলাকার দুলাল মেম্বারের মেয়ে রুনা আক্তার ঢাকার তুরাগ থানা এলাকার আহালিয়া এলাকার ১০৯৮ নম্বর বাসায় থাকেন । গত বছরের ৩০ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে সবুজ পাঠানের মোবাইলে ফোন করে তাকে বাসায় ডেকে নেন । পরদিন ৩১ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে মোবাইল ফোনে রায়হান নামে একজন তাদের জানান, সবুজ গুরুতর অসুস্থ।

তিনি জানান, কোনাবাড়ী এলাকার দুলাল মেম্বারের মেয়ে রুনা আক্তার, আরাফাত, মফিজ উদ্দিন, সিয়াম ও আব্দুল সাত্তার নামের কয়েকজন মিলে সবুজ পাঠানের লাশ বড় বোন শাহিদার উত্তরার বাসা নিয়ে আসে । রুনাসহ তার স্বজনরা মিলে ৩০ আগস্ট রাতে পরিকল্পিকভাবে তাকে হত্যা করে।

এ ঘটনায় সবুজ পাঠানের স্ত্রী বাপ্পি আক্তার বাদী হয়ে ৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন । কোনাবাড়ী এলাকার জনতা, সবুজ হত্যার বিচার দাবিতে রাস্তায় নেমে এসেছিল ।

তুরাগ থানার পরিদর্শক (অপারেশন) দুলাল হোসেন জানান, সবুজ হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে । মামলার রহস্য উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে এবং অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রাখা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *