গাজীপুরে অপহৃত ব্যাংক কর্মকর্তা উদ্ধার, আটক-২

Slider গ্রাম বাংলা

গাজীপুর: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানা এলাকা থেকে দুই লাখ টাকা মুক্তিপনের জন্য অপহরণ করা ব্যাংক কর্মকর্তাকে কয়েক ঘন্টার ব্যবধানে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণের অভিযোগে ২জনকে আটক করে পুলিশ।

জানা যায়, গাজীপুর মহানগরের বড়বাড়ী এলাকা থেকে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক বড়বাড়ী আউটলেট শাঁখা সার্ভিস পদে কর্মরত ব্যাংক কর্মকর্তা অপহৃত জামাল উদ্দিনকে উদ্ধার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানা পুলিশ। সেই সাথে আটক করা হয়ছে অপহরণের সাথে সরাসরি জড়িত দুই যুবককে।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার অফিসিয়াল কাজ শেষে সন্ধার দিকে খুলনা জেলার কয়েরা থানার নকশা গ্রামের মজিবুর রহমান মোল্লার ছেলে মোঃ জামাল উদ্দিন ( ২৭ ) তার ভাড়াটিয়া বাসায় যাওয়ার পথে বড়বাড়ী মসজিদ রোড থেকে অপহরনকারীরা অপহরন করে নিয়ে যায়। এসময় অপহরনকারীরা অজ্ঞাত স্থান থেকে উক্ত ব্যাংকের সিনিয়র অফিসারদের নিকট মোবাইল ফোনের মাধ্যমে প্রথমে ২০,০০০ ( বিশ হাজার ) টাকা এবং পরবর্তীতে আবার ২,০০,০০০ ( দুই লক্ষ ) টাকা দাবী করে অন্যথায় জামাল উদ্দিনকে খুন করা হবে বলে হুমকি প্রদান করতে থাকে, উক্ত ঘটনায় উক্ত ব্যাংকের আউটলেট শাখার সার্ভিস অফিসার মোঃ রাজীব সরকার বাদী হয়ে গাছা থানায় ১টি অভিযোগ দাখিল করে। উক্ত অভিযোগের ভিত্তিতে গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে গাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেনের নির্দেশে অফিসার ইনচার্জ তদন্ত মোঃ শাহ আলম মোল্লা অপারেশন ওসি মোঃ রফিকুল ইসলাম ও এ.এস.আই মাহমুদুল হাসান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাছা থানার অন্তর্গত ফকির মার্কেট এলাকা থেকে অপহৃত জামাল উদ্দিনকে উদ্ধার করে। সেই সাথে দুই জন অপহরনকারীকে আটক করা হয় তাদের নাম মোঃ আলমগীর হোসেন ( ২৭ ), সুমন মিয়া ( ২৫ ) ।

গাছা থানার অফিসার ইনচার্জ(ওসি) ইসমাইল হোসেন জানান, এ বিষয়ে একটি অহরণ মামলা নং ১১(০৩)১৯ দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *