সাংবাদিক শাহ আলমগীর লাইফসাপোর্টে

Slider বিনোদন ও মিডিয়া


ঢাকা: রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সভাপতি ও বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক শাহ আলমগীরকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।

আজ সকাল ৭টা ৫৫ মিনিটে তাকে লাইফ সাপোর্ট নেয়া হয়। এই তথ্য জানিয়ে নিজের ফেইসবুক ওয়ালে পোষ্ট দিয়েছেন ডিইউজের সভাপতি আবু জাফর সূর্য।

এর আগে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) শারীরিক অবস্থা পর্যালোচনা করে দেখেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন বিশেষজ্ঞ চিকিৎসক সিএমএইচের চিকিৎসকদের সঙ্গে থেকে তার সর্বশেষ শারীরিক অবস্থা পর্যালোচনা করে দেখেন । শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে সিঙ্গাপুর অথবা ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতাল পাঠানো হবে।

এদিকে বুধবার বিকেলে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) উদ্যোগে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে শাহ আলমগীরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিএফইউজে (বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন) সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, যুগ্ম মহাসচিব আবদুল মজিদ, ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, যুগ্ম সম্পাদক আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল, জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী, সিনিয়র সাংবাদিক আখতার ইউসুফসহ বিএফইউজে ও ডিইউজে নেতারা উপস্থিত ছিলেন।

ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শাহ আলমগীরের শারীরিক অবস্থার ব্যাপারে শুরু থেকেই খোঁজ রাখছেন। তার শারীরিক অবস্থার একটু উন্নতি হলে চিকিৎসকের পরামর্শে সিঙ্গাপুর অথবা ভারতের টাটা মেমোরিয়াল হাসপাতালে নেয়া হতে পারে। তিনি শাহ আলমগীরের আশু রোগমুক্তি কামনায় সব গণমাধ্যম কর্মী তথা দেশবাসীর দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *