‘৪টি বোমা ফেলেছে ভারত, আমরাও তাদের ঠিকসময়ে বিস্মিত করবো’

Slider বিচিত্র

অতীতে ভারতীয় বিমান বাহিনীর সার্জিক্যাল স্ট্রাইকের কথা স্বীকার করেনি পাকিস্তান। কিন্তু গতকাল মঙ্গলবার ভোর রাতে পাক অধিকৃত কাশ্মীরে ভারতীয় বিমান বাহিনী যে অভিযান চালিয়েছে, তা স্বীকার করে নিল পাকিস্তান।

অভিযান চলাকালীন ভারতীয় যুদ্ধবিমান থেকে চারটি বোমা ফেলা হয়েছে বলে পাকিস্তানি সেনার মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুর স্বীকার করে নিয়েছেন। তবে ভারত যে বিশাল ক্ষয়ক্ষতির কথা বলেছে, তা মানতে চাননি সেনা মুখপাত্র।

ভারতের এই অভিযানকে খাটো করে দেখানোরই চেষ্টা করেছেন মেজর জেনারেল আসিফ গফুর। তিনি বলেন, ভারত আমাদের বিস্মিত করতে পারেনি। আমরা তৈরিই ছিলাম। কোনো পাকিস্তানি সেনাঘাঁটিতে হামলা হয়নি। তবে আমরা ভারতকে ঠিকসময়ে বিস্মিত করবো।

পাকিস্তান যে প্রত্যাঘাত করবে, তাও জানাতে ভোলেননি এই সেনা মুখপাত্র। সামরিক জবাবের পাশাপাশি কূটনৈতিক ও রাজনৈতিক স্তরেও মোকাবিলা করার কথা তিনি জানিয়েছেন। পাক প্রধানমন্ত্রী ইমরান খানের উল্লেখ করে মেজর জেনারেল বলেন, যে কোনো পরিস্থিতির জন্য সেনা ও দেশবাসীকে তৈরি থাকতে বলেছেন আমাদের প্রধানমন্ত্রী।

ইমরান খানের কথায়, এখন আমাদের প্রত্যাঘাতের জন্য ভারতের অপেক্ষা করে থাকার সময়।

আমরা ইমরান খানের নির্দেশের অপেক্ষায় আছি।
উল্লেখ্য, গতকাল মঙ্গলবার ভোররাতে পাকিস্তানের বালাকোটে জইশ-ই-মোহম্মদের বৃহত্তম জঙ্গিশিবির গুঁড়িয়ে দিয়েছে ভারতীয় বিমান বাহিনী। নিয়ন্ত্রণরেখা থেকে ৮০ কিলোমিটার ভিতরে ঢুকেছিল ভারতীয় বিমান বাহিনী। মাত্র কয়েক মিনিটের অপারেশনে জইশ প্রশিক্ষণ শিবির তছনছ করে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *